fbpx

হঠাৎ দুবাইয়ে কেনো সাকিব?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সরকার দলীয় মনোনয়ন নিয়ে যখন তার নির্বাচনের প্রচারণায় সময় দেওয়ার কথা তখন তিনি গেলেন দুবাইতে। কিন্তু হঠাৎ সাকিব আল হাসান কেনো দুবাই গেলেন?

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন সাকিব। রাজনীতির মাঠে খুবই ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ অধিনায়ক। নির্বাচনী ব্যস্ততার মধ্যেই দুবাই গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে চলছে টি-টেন ক্রিকেট প্রতিযোগিতা। প্রতিযোগিতায় বাংলা টাইগার্সের হয়ে চুক্তিবদ্ধ হয়েছিলেন সাকিব। তাই ফ্রাঞ্চাইজির হয়ে ফটোশুট ও স্পন্সরশিপের কাজ সম্পন্ন করতে শনিবার দুবাইতে পৌঁছেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। মধ্যপ্রাচ্যের দেশটিতে দুদিন অবস্থান করবেন সাকিব।

টি-টেন লিগে গত আসরে বাংলা টাইগার্সের হয়ে মাঠ মাতিয়েছিলেন সাকিব। এবারও বাংলাদেশ অধিনায়ককে দলে ভিড়িয়েছিল ফ্রাঞ্চাইজিটি। কিন্তু বিশ্বকাপের আসরে বাঁ-হাতের আঙুলে চোট পাওয়ায় চলমান আসরে খেলবেন না টাইগার অধিনায়ক। তবে না খেললেও ডাগআউটে বসে সতীর্থদের উৎসাহ, অনুপ্রেরণা দেবেন সাকিব।

২০২২ সালে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বাংলা টাইগার্সের হয়ে সবগুলো ম্যাচেই খেলেছিলেন সাকিব। সেবার দলের অন্যতম সেরা পারফর্মারও ছিলেন বাঁ-হাতি অলরাউন্ডার। এবারের আসরে এখন পর্যন্ত ২ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে রয়েছে বাংলা টাইগার্স।

Advertisement
Share.

Leave A Reply