fbpx

১০০ টাকায় দেখা যাবে টেস্টের খেলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট শুরু হচ্ছে বুধবার। এই টেস্ট সামনে রেখে গতকাল প্রথমবারের মতো অনুশীলন শুরু করেছে অতিথি দল আফগানিস্তান। বাংলাদেশ দলও গতকাল সূচি মেনে আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু করেছে। গতকাল সকালে স্বাগতিক বাংলাদেশ ও দুপুরে আফগানরা অনুশীলন করে। আজ অতিথি দল সকালে ও স্বাগতিক দল দুপুরে অনুশীলন করবে।

আয়ারল্যান্ডের বিপক্ষে সবশেষ টেস্টে টিকিটে যে মূল্য ছিল তাতে কোনো পরিবর্তন আনা হয়নি। সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে একমাত্র টেস্টের খেলা। এ টাকা দিয়ে কেনা যাবে পূর্ব গ্যালারির টিকিট। এছাড়া সাউদার্ন ও নর্দান স্ট্যান্ড ২০০ টাকা, ক্লাব হাউজ (শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড) ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র‍্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে ম্যাচের আগের দিন (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টা থেকে পাওয়া যাবে টিকিট। ম্যাচের দিনও বুথ থেকে কেনা যাবে টিকিট।

এদিকে আইরিশদের বিপক্ষে সবশেষ সিরিজের মতো এবারো বুথের পাশাপাশি অনলাইনে টিকিট বিক্রি করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির ওয়েবসাইটে মিরপুর টেস্টের টিকিট মিলবে আজ বেলা ২টা থেকে।

জাতীয় পরিচয়পত্র ও ফোন নম্বর নিবন্ধন করে অনলাইনে টিকিট করতে হবে। একটি নিবন্ধন থেকে সর্বোচ্চ দুটি টিকিট করা যাবে। ক্রেডিট ও ডেবিট কার্ডের পাশাপাশি মোবাইল ফোনভিত্তিক অর্থ স্থানান্তর সেবাদানকারী প্রতিষ্ঠানের মাধ্যমে টিকিট করা যাবে।

বিসিবির এখনো টিকিট স্ক্যানার নেই বলে অনলাইন টিকিটের ব্যবস্থা নেই। শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেটসংলগ্ন বুথ থেকে সশরীরে টিকিট সংগ্রহ করতে হবে।

Advertisement
Share.

Leave A Reply