fbpx

১২ বছর পর আলাদা হচ্ছেন শাকিরা-পিকে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভাঙতে যাচ্ছে ১২ বছরের সম্পর্ক। বিশ্বখ্যাত গায়িকা শাকিরা এবং বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে অবশেষে আলাদা হতে যাচ্ছেন।

কয়েকদিন ধরেই বিশ্ব মিডিয়ায় এই আলোচনা ছিল তুঙ্গে। তবে এবার দুজনেই নিশ্চিত করলেন তারা আর একসঙ্গে থাকছেন না। শনিবার (৪ জুন) খবরটি জানিয়েছে রয়টার্স।

‘পিআর’ নামে দুই তারকার একটি এজেন্সি আছে। সেই প্রতিষ্ঠানের সোশ্যাল মিডিয়া পেজে তারা আলাদা থাকার ঘোষণা দেন। ঘোষণাটি এমন, ‘আমরা আলাদা হওয়ার বিষয়টি নিশ্চিত করছি। আমাদের সন্তানরা আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাদের ভালোর জন্যই আমাদের এই সিদ্ধান্ত। আশা করি আমাদের ব্যক্তিগত সিদ্ধান্তকে সবাই শ্রদ্ধার চোখে দেখবে।’

শাকিরার এখন বয়স ৪৫, পিকের ৩৫। অর্থাৎ শাকিরা পিকের চেয়ে ১০ বছরের বড়। ২০১১ সালে তারা একে অপরের প্রেমে পড়েন। তার আগে তাদের প্রথম দেখা হয় ২০১০ সালে, দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপের সময়। বিশ্বকাপে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানটি খুব জনপ্রিয়তা পায়। গানটি সেবারের বিশ্বকাপের ‘থিম সং’ ছিলো। এই দম্পতির দুটি সন্তান আছে।

শাকিরার আইনজীবী জানিয়েছেন, তারা লিগ্যাল আইনকানুন মেনেই আলাদা হবেন। ১২ বছর একসাথে থাকলেও তারা বিয়ে করেননি।

উল্লেখ্য, নতুন সম্পর্কে জড়িয়েছেন পিকে এমনটাই শোনা যাচ্ছে। এমনকি বেশকিছুদিন ধরেই পিকে তার নিজের বাড়ি ছেড়ে ভাড়া বাড়িতে থাকছেন। তবে পিকে নতুন করে কার প্রেমে পড়েছেন এখনও নিশ্চিতভাবে জানা যায়নি।

Advertisement
Share.

Leave A Reply