fbpx

১৯০ কোটির বাড়ি কিনলেন উর্বশী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তারকা মানেই এলাহি ব্যাপার। আর বলিউড তারকা হলে তো কথাই নেই। বলি তারকাদের ব্যাপারই আলাদা। বলিউড তারকাদের এক এক জনের বাড়ি যেন রাজপ্রাসাদ। বলিউড তারকাদের বাসাবদলের হিড়িকে নতুন ঠিকানা গড়লেন উর্বশীও। তবে কত দামে বাড়িটি কিনেছেন শুনলে চোখ ছানাবড়া হতে পারে আপনারও।

মুম্বইয়ের জুহু এলাকায় সেই বিপুল বিলাসবহুল বাড়ি। বলিউডের প্রয়াত পরিচালক যশ চোপড়ার  বাড়ির ঠিক পাশের বাড়িটিই কিনেছেন উর্বশী। ভারতীয় এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী,  উর্বশীর বাড়ির অন্দরও চোখধাঁধানো।

সামনেই রয়েছে সুসজ্জিত বিশাল বাগান। একটি ব্যক্তিগত জিমও রয়েছে বাড়ির ভিতরে। সঙ্গে বিশাল উঠোন এবং ঘাসজমি উর্বশীর ঠিকানার আলাদা আকর্ষণ।

সূত্রের খবর, উর্বশী কাউকে কিছু না জানিয়ে চুপিচুপি নতুন বাড়িতে চলে এসেছেন। নতুন বাড়ির নামও রহস্যেই রেখেছেন। যদিও সে বাড়ির মূল্য সকলেই জানেন। মনের মতো আস্তানাটি কিনতে  উর্বশীর খরচ পড়েছে ১৯০ কোটি রুপি।

গত ৭ মাস ধরে নাকি এমন এক বাড়ির খোঁজ করে চলেছিলেন উর্বশী। জুহুতে প্রায় খান দশেক বাংলো দেখে বাতিল করেছেন তিনি। তবে অমিতাভ বচ্চন, কাজল-অজয় দেবগন, হৃতিক রোশন কিংবা জন আব্রাহামদের সঙ্গে নিজেকে যে এক সারিতেই দেখতে চান অভিনেত্রী, তা স্পষ্ট করে দিতে চাইলেন। বাড়িটি কিনলেন একেবারে তারার হাটেই। অনিল কপূর, অক্ষয় কুমাররাও তার প্রতিবেশী।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটতে দেখা গিয়েছে উর্বশীকে। সেখানে দেখা মিলেছে চোখ ধাঁধানো উর্বশীকে।

Advertisement
Share.

Leave A Reply