fbpx

৫ ফুটবলারের কাছে ৬৪ বোতল মদ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশের ফুটবলের ভগ্নদশা অনেক দিন থেকেই। কিন্তু এবার ফুটবলাররা যা করলেন তাতে দেশের সম্মানও অনেকটা দাঁড়িপাল্লায় তুলে ফেলেছেন। বসুন্ধরা কিংসের তপু বর্মন, আনিসুর রহমান জিকো, তৌহিদুল আলম সবুজ, শেখ মোরসালিন ও রিমন হোসেন। কিংসের পাঁচ ফুটবলারকাণ্ডে হতবাক দেশের ফুটবলভক্তরা।

সম্প্রতি মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে এএফসি কাপে অংশ নেয় বসুন্ধরা কিংস। ম্যাচ খেলে দেশে ফেরার সময় অবৈধ মদ এনেছিলেন ওই পাঁচ ফুটবলার।

হজরত শাহজালাল বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তারা তাদের কাছে ৬৪ বোতল বিদেশি মদ পেয়েছেন বলে জানিয়েছে একটি সূত্র। তবে অনেকের সন্দেহ, মদের বোতল ছিল ১০০-এর কাছাকাছি।

এই ফুটবলারদের সাময়িকভাবে নিষিদ্ধ করা হয়েছে। এ বিষয়ে বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান মঙ্গলবার রাতে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘পাঁচ ফুটবলার দলীয় শৃঙ্খলা ভেঙেছে। এ জন্য তাদের সাময়িকভাবে নিষিদ্ধ করেছি। আমরা আলাদা আলাদাভাবে সবার সঙ্গে কথা বলে বিষয়টির অধিকতর তদন্ত করছি। এর মধ্যে দিয়ে বেরিয়ে আসবে কে কতটা দোষী। সেভাবে চূড়ান্ত শাস্তি দেওয়া হবে।’

তবে মদের কারণেই সাময়িক এ নিষেধাজ্ঞা কিনা তা নিশ্চিত করেনি ক্লাবটি। ‘ঠিক কী কারণে তাদের নিষিদ্ধ করা হয়েছে, নির্দিষ্ট করে তা এখনই বলছি না। এতটুকুই বলব, ওরা বড় ধরনের অন্যায় করেছে। তদন্ত করে এক সপ্তাহের মধ্যে জানাতে পারব।’

Advertisement
Share.

Leave A Reply