fbpx

৯ মাস পর নিখোঁজ চিত্রনায়ক অভিকে উদ্ধার করেছে র‍্যাব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘ  ৯ মাস ধরে নিখোঁজ থাকার পর চলচ্চিত্রের অভিনয়শিল্পী অনিক রহমান অভিকে উদ্ধার করেছে র‍্যাব। গাজীপুর সদরের ভাওয়াল মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এ সময় পুনর্বাসন কেন্দ্রের মালিক নাজনিন ফিরোজা বাঁধনসহ ৫ জনকে আটক করা হয়েছে।

৯ মাস ধরে এই চলচ্চিত্র শিল্পীর মোবাইল ফোনও বন্ধ ছিল, যার ফলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। আর গত ৯ মাস ধরে বাকি রয়েছে অভির সমিতির চাঁদাও। বিষয়টি জানিয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, আমি পিরোজপুরে বাবা মায়ের কবর জিয়ারত করছিলাম এ সময় হঠাৎ করে একটি ফোন আসে। অপর প্রান্ত থেকে বলে, ‘ভাই আমি অভি, ভাই আমাকে আটকে রেখেছে ৯ মাস, আমাকে উদ্ধার করেন।

গতকাল  ৪ ডিসেম্বর জায়েদ খান তার ফেসবুকে স্ট্যাটসে লিখেন, চিত্রনায়ক অনিক রহমান অভি মাদকাসক্ত না হওয়া সত্ত্বেও দীর্ঘ ৯ মাস শিকল দিয়ে বেঁধে রেখে শারীরিক যৌন নির্যাতন চালাতেন ওই প্রতিষ্ঠানের মালিক এক নারী। বিষয়টি গোপন সূত্রের ভিত্তিতে চলচ্চিত্র শিল্পী সমিতির অভিযোগের পরিপ্রেক্ষিতে র‍্যাব অভিযান চালিয়ে সেখানে চিত্রনায়ক অভিসহ আরো ২০ জনকে উদ্ধার করেছে। সেখানে জানানো হয়েছে, সেই প্রতিষ্ঠানের মালিক পক্ষ অভিযান পরিচালনার সময় মাদকাসক্ত অবস্থায় ছিলেন!’

এ বিষয়ে জায়েদ খান আরও বলেল, আসলে অভি এত দিন কোথায় ছিল, আমরা খুঁজেছি তাকে, পাইনি। আমি মা-বাবার কবর জিয়ারত করছিলাম। হঠাৎ করে একটি ফোন আসে। আমি সেই ফোন পেয়ে অবাক হয়ে যাই। অভি ফোন দিয়েছিল। কোথায় থেকে ফোন দিয়েছিল জানি না। শুধু বলেছিল, তাঁকে আটকে রেখে ৯ মাস ধরে যৌন নির্যাতন করে এক নারী। আরো অনেককেই নাকি আটকে রেখে ছিল।

তিনি জানান, গাজীপুর ভাওয়াল মাদকাসক্ত কেন্দ্রে অভিকে আটকে রাখা হয়েছে বলে পরে জানতে পারি। র‍্যাবকে বিষয়টি লিখিতভাবে জানাই। র‍্যাব অভিযান চালিয়ে গতকাল অভিসহ ২০ জনকে গাজীপুরের ওই মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্র থেকে উদ্ধার করে। আমি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি কৃতজ্ঞ।

Advertisement
Share.

Leave A Reply