fbpx

ডিবি কার্যালয়ে রয়েছেন মামুনুল হক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে রাখা হয়েছে। আজ সোমবার তাকে সেখান থেকে আদালতে নেওয়া হবে।

রবিবার (১৮ এপ্রিল) রাতে তেজগাঁও থানায় কয়েক ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর মামুনুল হককে মোহাম্মদপুর থানা থেকে মিন্টু রোডে ডিবির কার্যালয়ে পাঠানোর তথ্যটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম।

মাহবুব আলম জানান, ডিবি কার্যালয় থেকে আজ তাকে আদালতে পাঠানো হবে। তিনি জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরবিরোধী কর্মসূচিকে ঘিরে সহিংসতার ঘটনায় মামুনুল হককে মোহাম্মদপুর থানার একটি মারধরের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ সংবাদমাধ্যমকে জানান, মামুনুলকে আদালতে নেওয়ার পর সেখানে তার জন্য সাত দিনের রিমান্ড চাওয়া হবে। তিনি বলেন, তার বিরুদ্ধে ২০২০ সালের মোহাম্মদপুর থানার একটি ভাঙচুর ও নাশকতার মামলার তদন্ত চলছিল। সে তদন্তে মামুনুলের সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। তাছাড়া, তার বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে আরো বেশকিছু অভিযোগও রয়েছে।

এর আগে, রবিবার (১৮ এপ্রিল) বেলা ১২টায় মামুনুল হককে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেফতার করে পুলিশ। সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে গত ৩ এপ্রিল ধরা পড়ার পর থেকেই মামুনুল হক মোহাম্মদপুরে তার নিজের এই মাদ্রাসায় অবস্থান করছিলেন।

Advertisement
Share.

Leave A Reply