fbpx

বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। ১৫ এপ্রিল (শুক্রবার) সকাল থেকেই রাজধানীর বাস কাউন্টার গুলোতে টিকিট বিক্রি শুরু হয়।

আগামী ২৮ ও ৩০ এপ্রিলের টিকিটের চাহিদা বেশি বলছেন কাউন্টারে টিকেট বিক্রির সঙ্গে সংশ্লিষ্টরা। সকালে রাজধানীর গাবতলী, শ্যামলী, কল্যাণপুর ও নগরীর বিভিন্ন এলাকার বাস কাউন্টার থেকে আগামী ২৬ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। আবার কোনো কোনো কাউন্টার থেকে আগামী ২৩ রমজান থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে বলে জানা গেছে।

এ বিষয়ে কথা বলেন বাংলাদেশের বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক শুভঙ্কর ঘোষ রাকেশ।তিনি জানান,আজ ১৫ এপ্রিল থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করা হয়েছে।এছাড়া বিভিন্ন কোম্পানির বাস কাউন্টারে ও অনলাইনের মাধ্যমে আগাম টিকিট কেনা যাবে।বিআরটিএর নির্ধারিত ভাড়া অনুযায়ী বাসের ভাড়া নেওয়া হবে। ভাড়ার চাটের বাইরে বাড়তি ভাড়া নেওয়া যাবে না বলেও জানান তিনি।

এদিকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হবে আগামী ২৩ এপ্রিল থেকে। স্টেশন কাউন্টারের পাশাপাশি অনলাইনেও বিক্রি হবে টিকিট। আগামী ৩ মে ঈদের সম্ভাব্য দিন ধার্য করে অগ্রিম টিকিট বিক্রি করা হবে বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। ২৭ এপ্রিলের জন্য ২৩ তারিখ এবং ২৮, ২৯, ৩০ এপ্রিল ও ১ মে’র জন্য যথাক্রমে ২৪, ২৫, ২৬ ও ২৭ এপ্রিল টিকিট বিক্রি করা হবে।

Advertisement
Share.

Leave A Reply