fbpx

আজও শনাক্ত ৫ হাজারের বেশি, মৃত্যু বেড়ে ৫২

Pinterest LinkedIn Tumblr +

দেশে করোনা পরিস্থিতি তার মাত্রা ছাড়িয়ে পরপর তিনদিন শনাক্তের সংখ্যা অতিক্রম করলো পাঁচ হাজার। এমনকি গতকালের তুলনায় আজ মৃত্যুর সংখ্যাও বেড়েছে। গত একদিনে এ ভাইরাসে দেশে আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৩৫৮ জন। আর এতে মৃত্যু হয়েছে ৫২ জনের। যা কিনা গত সাত মাসের মধ্যে রেকর্ড ছাড়িয়েছে।

আজ বুধবার (৩১ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘন্টার করোনা পরিস্থিতি জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, এ পর্যন্ত আজকের শনাক্ত রোগীদের নিয়ে দেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা হয়েছে ৬ লাখ ১১ হাজার ২৯৫ জন। আর একদিনে করোনায় মৃত ৫২ জনকে নিয়ে এ ভাইরাসে দেশে মোট মৃত্যুর সংখ্যা দাড়ালো ৯ হাজার ৪৬ জন। ২৪ ঘন্টায় এ ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ২ হাজার ২১৯ জন। এতে করে মোট সুস্থতার সংখ্যা দাড়ালো ৫ লাখ ৪২ হাজার ৩৯৯ জন।

গত বছর দেশে ৮ মার্চ করোনা সংক্রমণ শনাক্ত হওয়ার পর গত সোমবারই প্রথম শনাক্তের এই হার এতো বাড়লো। আর এর মধ্যে দিয়ে দেশে শনাক্ত রোগীর সংখ্যা ছয় লাখ ছাড়িয়ে গেল। আর প্রতিদিনের এই মৃত্যুর সংখ্যা গত সাত মাসের মধ্যে সবোর্চ্চ। এর আগে গত বছর ২৬ আগস্ট স্বাস্থ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে দেশে সবোর্চ্চ মৃত্যু ৫৪ জনের কথা বলা হয়েছিল।

Share.

Leave A Reply