fbpx

ওয়েব সিরিজে পরীমনি

Pinterest LinkedIn Tumblr +

বর্তমানে ঢালিউডে যদি রেটিং করা হয় সবচেয়ে সুন্দরী, জনপ্রিয় এবং ব্যস্ততম নায়িকা কে, তাহলে অবধারিতভাবেই প্রথমে নাম আসবে পরীমনির। একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী। এবার কিন্তু সিনেমা নয়, ওয়েব সিরিজে হাজির হচ্ছেন পরী।

পরিচালক চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘অন্তরালে’ নামে একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চয়নিকা চৌধুরীর সাথে এর আগে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন ‘বিশ্বসুন্দরী’ সিনেমায়। এবারও পরিচালক পরীর ওপর ভরসা করলেন।

ওয়েব সিরিজে পরীমনি

পরিচালক চয়নিকা চৌধুরীর সাথে আবারও জুটি বাধছেন পরীমনি। ছবি: ফেসবুক

পরিচালক অবশ্য একটি ফেসবুক পোস্টে পরীমনিকেই কৃতজ্ঞতা জানালেন তার ওপর আস্থা রাখার জন্য। তবে অন্যান্য কাস্টিং এখনও ঘোষণা করেননি চয়নিকা চৌধুরী। পরিচালকের ভাষ্যমতে, অচিরেই ঘোষণা আসবে। এটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

এই ওয়েব সিরিজে পরীকে দেখা যাবে ‘অর্পিতা’ নামে একজন বনেদি সনাতন পরিবারের গৃহবধূর চরিত্রে। এমন চরিত্রে এই প্রথম কাজ করতে যাচ্ছেন তিনি।

জানা গেছে, ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের প্রযোজনায় ‘অন্তরালে’র শুটিং শুরু হতে পারে চলতি মাসের শেষে। তবে সেটা নির্ভর করছে দেশের করোনা পরিস্থিতির ওপর।

পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ফুলিঙ্গ’। মুক্তির অপেক্ষায় আছে তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিরোনামের একটি সিনেমা। এছাড়া ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’ নামে দুটি সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে হালের ক্রেজ পরীমনির।

পরীমনিকে নিয়ে আরও জানতে ক্লিক করুন নিচের লিংকে-

Share.

Leave A Reply