fbpx

কক্সবাজারের হোটেল থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Pinterest LinkedIn Tumblr +

কক্সবাজারের একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে কলাতলী বিচের কাছে সি-পার্ল নামের ওই হোটেলের পঞ্চম তলার ডি-১ নম্বর রুম থেকে সিলিংএর সাথে বিছানার চাদর দিয়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই তরুণীকে। ধর্ষণের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করছে স্থানীয় পুলিশ।

পুলিশ জানায়, নিহত তরুণীর ব্যাগ থেকে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। বয়স ২১ এবং নাম ছেনুয়ারা। চট্টগ্রামের পাঁচলাইশ থানার চকবাজার আরাকান সড়কের ঠিকানা ওই পরিচয়পত্রে উল্লেখ আছে বলে জানায় পুলিশ।

১লা এপ্রিল থেকে লকডাউনের কারণে কক্সবাজারের হোটেল মোটেল সব বন্ধ থাকার পরেও পর্যটক ভাড়া দেওয়ার অভিযোগে হোটেলের কর্মচারী মোতাহার হোসেনকে আটক করেছে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র ধর জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই তরুণীকে নিয়ে সি-পার্ল-১ হোটেলের কক্ষ ভাড়া নেন এক তরুণ। শুক্রবার দুপুরে ওই কক্ষের ভেতর কোন সাড়াশব্দ না পেয়ে বিকল্প চাবি দিয়ে কক্ষের দরজা খোলেন হোটেলের কর্মচারী মোতাহার। এ সময় সিলিং ফ্যানের সাথে তরুণীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় সে। এরপর পুলিশকে খবর দিলে, বিকেল চারটার দিকে ঘটনাস্থলে পৌঁছে কক্ষের মেঝেতে পড়া অবস্থায় তরুণীর মরদেহ দেখতে পায় পুলিশ। তরুণীর গলায় চাদর মোড়ানো ছিলো। ঘটনার পর থেকে রুম ভাড়া নেওয়া তরুণ পলাতক আছে।

শুক্রবার বিকেলেই ঘটনাস্থলে পৌঁছে মামলার আলামত সংগ্রহ করে পুলিশের পৃথক দুটি দল সিআইডি ও পিবিআই। পুলিশের সন্দেহ, বৃহস্পতিবার রাতের কোনো একসময় ধর্ষণের পর তরুণীকে কক্ষের ভেতর শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। এরপর গলায় চাদর পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়।

ময়নাতদন্তের পর এটি আত্মহত্যা নাকি ধর্ষণের পর হত্যা এ সম্পর্কে জানা যাবে জানিয়েছেন পুলিশ পরিদর্শক বিপুল চন্দ্র ধর।

Share.

Leave A Reply