fbpx

করোনা আক্রান্ত রণধীর কাপুর

Pinterest LinkedIn Tumblr +

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা এবং কারিশমার বাবা  বর্ষীয়ান অভিনেতা  রণধীর কাপুর। বলিউড সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এরইমধ্যে তাকে ভর্তি করা হয়েছে মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে। চিকিৎসক সন্তোষ শেট্টি জানিয়েছেন, শারীরিক অবস্থা স্থিতিশীল আছে ৭৪ বছর বয়সী এই অভিনেতার।

হাসপাতালে ভর্তির পর ইটাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে রণধীর কাপুর জানান, ‘আমি কিভাবে করোনাভাইরাসে আক্রান্ত হলাম সেটি বুঝতে পারলাম না। আমি সত্যিই অবাক হয়েছি। এমনকি আমার বাড়ির পাঁচজন স্টাফেরও করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের প্রত্যেকেই আমার সঙ্গে কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন।’

কেনো আপনি কোভিড টেস্ট করালেন? কোনো উপসর্গ ছিলো? এমন প্রশ্নের জবাবে রণধীর কাপুর বলেন, ‘একটু কাঁপুনি অনুভূতি হচ্ছিলো তাই টেস্ট করানোর সিদ্ধান্ত নেই। এছাড়া আর কোনো অস্বস্তি নেই। আমার বড় কোনো সমস্যা নেই। এমনকি আমার শ্বাসকষ্টজনিত কোনো সমস্যা বা আইসিইউ এবং অক্সিজেনের সহায়তাও লাগছে না। একটু জ্বর ছিলো তবে এখন সেটিও নেই।’

গত মাসেই ভাইপো রণবীর আক্রান্ত হয়েছিলেন করোনায়। সংবাদমাধ্যমকে সেই খবর প্রথম জানিয়েছিলেন রণধীর। বলেছিলেন, নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন রণবীর। চিকিৎসকের নির্দেশ মেনে বাড়িতেই  চিকিৎসা চলছে তার।

বলিউডের বর্ষীয়ান এই তারকা করোনা ভ্যাকসিনের দুটি ডোজই গ্রহণ করেছেন। তবে এই তারকার স্ত্রী ববিতা কাপুর ও দুই মেয়ে কারিনা কাপুর খান এবং কারিশমা কাপুরের করোনা টেস্ট করানো হলে তাদের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে।

Share.

Leave A Reply