fbpx

কার্তিককে বাদ দেওয়ায় করণকে আক্রমণ করলেন কঙ্গনা

Pinterest LinkedIn Tumblr +

‘দোস্তানা ২’ সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে অভিনেতা কার্তিক আরিয়ানকে। করণ জোহরের ধর্ম প্রোডাকশন থেকে এটাই ঘোষণা দেওয়া  হয়েছে। কার্তিক আরিয়ানের সঙ্গে করণের সম্পর্কের সুর কেটে গেছে এমনটাই গুঞ্জন উঠেছে বলি পাড়ায়।আর সে কারণেই ‘দোস্তানা ২’ সিনেমা থেকে তাকে বাদ দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। আর কার্তিককে বাদ দেওয়ার ঘোষণা আসার সাথে সাথেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রসঙ্গ তুলে আনতে দেরি করলেন না বলিউড কুইন কঙ্গনা রানৌত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগেও করণ জোহরের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলেছিলেন কঙ্গনা। সুশান্তের মৃত্যুর পরেও অভিনেত্রী এই প্রযোজক ও পরিচালকের দিকেই আঙুল তুলেছিলেন।

কঙ্গনা দাবি করেন, করণের মতো ‘মাফিয়া’দের জন্যই সুশান্তের মতো বহিরাগতরা বলিউডে সুযোগ পেতে নাজেহাল হন। সেই অভিযোগ ফের  তুললেন স্পষ্টবাদী হিসেবে পরিচিত এই অভিনেত্রী।

টুইট করে লিখেছেন, ‘দয়া করে কার্তিককে ছেড়ে দাও। ওর পিছনে পড়ে থেকো না। যাতে ও আত্মহত্যা করতে বাধ্য হয়। ঠিক যে ভাবে সুশান্তের সময়ে করেছিলে।‘

একই সঙ্গে কঙ্গনা আর একটি টুইট করেন কার্তিককে উদ্দেশ্য করে। তাকে আশ্বাস দেন এই বলে যে, কঙ্গনা তার পাশে রয়েছেন।

কার্তিককে বাদ দিলেও সেখানে নতুন কাকে নেওয়া হচ্ছে সে কথা এখনও জানা যায়নি। তবে আগে থেকেই সে ছবিতে স্বাক্ষর করেছিলেন জাহ্নবী কাপুর এবং টেলিভিশন অভিনেতা লক্ষ্য লালওয়ানি।

Share.

Leave A Reply