fbpx

ক্যাটরিনার বিয়েতে এলাহি আয়োজন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডের হার্টথ্রব নায়িকা ক্যাটরিনা কাইফের বিয়ে বলে কথা। যতই গোপন রাখার চেষ্টা করা হোক, তা কি রেখে ঢেকে করা যায়! রাজস্থানের রনথম্বোরের এলাহি রিসোর্টে, ৯ ডিসেম্বরই যে চার হাত এক হতে চলেছে।  তিন দিন ধরে চলবে সঙ্গীত, মেহেন্দি এবং বিয়ের অনুষ্ঠান। আর অতিথিদের জন্য মোট ৪৫টি হোটেলে বুকিং করা হয়েছে।

জয়পুরের স্থানীয় খবরে প্রকাশিত হয়েছে বিয়ে বাড়ির অন্দরমহলের কিছু খবর। আর সেখান থেকেই জানা গেল ক্যাট-ভিকির বিয়ের প্রস্তুতির খবর। বিয়ের মূল অনুষ্ঠান ৯ তারিখ হলেও, দুদিন আগে থেকেই চলবে মেহেদি উৎসবসহ অন্যান্য অনুষ্ঠান।

ক্যাটরিনার বিয়েতে এলাহি আয়োজন

রাজস্থানের এই হোটেলেই বিয়ে হবে ক্যাট-ভিকির। ছবি: সংগৃহীত

জানা গেছে পালি থেকে প্রায় ২০ কেজি মেহেন্দি অর্ডার করা হয়েছে। বিয়ের অনুষ্ঠান যাতে নির্বিঘ্নে উত্‌রে যায় তা নিশ্চিত করতে নাকি ৬টি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে বিভিন্ন কাজের ভার দেওয়া হয়েছে।

এই অনুষ্ঠানকে ঘিরে বলি সেলেবদের রয়েছে নানা পরিকল্পনা। শোনা যাচ্ছে আলিয়া ভাট, করণ জোহর, শাহরুখ খান, এমন কি সাবেক প্রেমিক সালমান খানও নাকি নিজে দাঁড়িয়ে থেকে ক্যাটরিনার বিয়ে দিবেন। জানা গেছে গোটা পরিবার নিয়ে বিয়ের অনুষ্ঠানে হাজির থাকবেন ভাইজান। তবে স্থানীয় কিছু গণমাধ্যম বলছে, এখনও সালমান খানের পরিবারকে নিমন্ত্রণই করা হয়নি।

ক্যাটরিনার বিয়েতে এলাহি আয়োজন

ক্যাটরিনার বিয়েতে তারকাদের মহাসমাবেশ হবে বলেই জানাচ্ছে গণমাধ্যম। ছবি: সংগৃহীত

বিয়ের অনুষ্ঠানে যারা উপস্থিত থাকবেন, তাদের হাতে থাকবে না কোনও মোবাইল ফোন। তারকা দম্পতির বিয়ের অনু্ষ্ঠানের কোনও ছবি বা ভিডিয়ো যাতে অনুমতি ছাড়া পোস্ট না হয় তাই এই সিদ্ধান্ত। অনুষ্কা শর্মা, সোনম কাপুরদের বিয়েতেও এমনটাই হয়েছিল। তবে ক্যাটরিনা-ভিকি কিন্তু বিয়ের বিষয়ে এখনও মুখে কুলুপএটেই বসে আছেন। বড় চকম দেখাবেন ছাদনা তলাতেই।

Advertisement
Share.

Leave A Reply