fbpx
BBS_AD_BBSBAN
৩০শে সেপ্টেম্বর ২০২২ | ১৫ই আশ্বিন ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

জাতির পিতাকে শ্রদ্ধা জানাতে কাল টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের রাষ্ট্রীয় কর্মসূচিতে অংশ নিতে আগামীকাল ১৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদেরও এই কর্মসূচিতে অংশ নেয়ার কথা রয়েছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসকের কাছে পাঠানো এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ মোহাম্মদ শামীম মুসফিক।

তিনি জানান, সোমবার বেলা ১১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। বেলা ১১টা ৫০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবে হেলিকপ্টার। এরপর সেখান থেকে সড়কপথে প্রধানমন্ত্রী জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্সে পৌঁছবেন। দুপুর ১২টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করবেন শেখ হাসিনা। এ সময় তিন বাহিনীর একটি সশস্ত্র চৌকস দল তাকে অনার গার্ড প্রদান করবে। পরে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

দুপুর সাড়ে ১২টায় জাতির পিতার সমাধি প্রাঙ্গণে মিলাদ মাহফিলে অংশ নেবেন বঙ্গবন্ধুকন্যা। এরপর বেলা ২টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

Advertisement
Share.

Leave A Reply