fbpx

নায়ক ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাথে ফোনালাপ ফাঁসের ঘটনায় জড়িত থাকায় চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল ৬ ডিসেম্বর (সোমবার) একটি ফোনালাপ ফাঁসসহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে মিন্টো রোডের কার্যালয়ে ডেকে নেওয়া হয় ইমনকে। দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয় গোয়েন্দা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার হারুন অর রশিদ ।

ফাঁস হওয়া ওই ফোনালাপে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাথে ইমনের কথোপকথন থাকায়, তাদের মধ্যে কি সম্পর্ক ছিল ও নানা বিষয়ে জানার জন্য জিজ্ঞাসাবাদ করতে ইমনকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছিল।

এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনিকে নিয়ে মন্তব্যের জন্য সমালোচনার মুখে থাকা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের একটি টেলিফোন আলাপের অডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এছাড়া  প্রতিমন্ত্রী মুরাদের আরেকটি ওডিও ভাইরাল হয় সেখানে চলচ্চিত্র অভিনেত্রী মাহীর সঙ্গে মুরাদকে অশালীন ভাষায় কথা বলতে ও ধর্ষণের হুমকি দিতে শোনা যায়। অভিনেতা ইমন প্রতিমন্ত্রীর দেওয়া ফোনকল মাহীকে ধরিয়ে দিয়েছিলেন। কথা বলার সময় রাজধানীর সোনারগাঁ হোটেলে ছিলেন প্রতিমন্ত্রী মুরাদ। এবং ইমন-মাহি ছিলেন বনানীতে। প্রতিমন্ত্রী ইমন ও মাহিকে তার কাছে যেতে জোর করেছিলেন।

মূলত এই সকল বিষয়কে কেন্দ্র করেই ইমনকে ডিবি কার্যালয়ে ডাকা হয়।

Advertisement
Share.

Leave A Reply