fbpx

নিউইয়র্কে বুবলি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলি এখন জনপ্রিয়তার তুঙ্গে। একের পর এক হিট সিনেমা উপহার তিনি ভক্ত-অনুরাগীদের মাতিয়া রাখছেন তিনি।

শাকিব খানের বলয় থেকে বেরিয়ে এখন তিনি নিরব, রোশানেরও নায়িকা। বলা যায়, শাকিব খানের ছায়া থেকে বেরিয়ে তিনি নিজের মত করেই বিভিন্ন নায়কের সাথে কাজ করে যাচ্ছেন। দর্শকও এই নায়িকাকে অন্য নায়কদের সাথে দারুনভাবে গ্রহণ করেছে।

বর্তমানে এই নায়িকা আছেন নিউইয়র্ক। ৪ ডিসেম্বর নিজের ফেসবুক ওয়ালে সেখান থেকে কিছু ছবি শেয়ার করেছেন তিনি। ওয়েস্টার্ন ড্রেসে নায়িকাকে লাগছে কিন্তু বেশ। একেবারে নিউইয়র্কের টাইম স্কয়ারে হাজির তিনি।

নিউইয়র্কে বুবলি

ছবি: ফেসবুক

বুবলিকে দেখেই বোঝা যাচ্ছে কতটা খুশি তিনি। এদিকে এই ছবি দেখে অনেকেই কানাঘুষা শুরু করে দিয়েছেন, শাকিব খানও তো এখন নিউইয়র্ক। দুয়ে দুয়ে চার মেলাচ্ছেন এই জুটির ভক্তরা।

শাকিব গিয়েছেন আগেই, এবার সেখানে উপস্থির বুবলি। এর আগে শাকিব খানও নিউইয়র্ক থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার দেখা যাক তারা একসাথে কোন ছবি শেয়ার দেন কিনা। সে অপেক্ষাতেই শাকিব-বুবলি ভক্তরা।

পর্দার বাইরেও এই জুটির সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে থাকে সবসময়। যদিও জনসম্মুখে তারা দুরত্ব বজায় রেখে চলেন। কিন্তু এতে কী আর সত্য চাপা থাকে? ঢালিউড ইন্ডাস্ট্রিতে এমনও রটনা রটেছে, বিয়ে করেছেন পর্দার এই লাভ বার্ড।

Advertisement
Share.

Leave A Reply