fbpx

নিজের দেশের রাজনীতিবিদদের দুষলেন দেব

Pinterest LinkedIn Tumblr +

সদ্য মুক্তি পেয়েছে টলিউডের নায়ক দেবের ‘গোলন্দাজ’ ছবির টিজার। পহেলা বৈশাখে সহ অভিনেতা ইশা সাহা, অনির্বাণ ভট্টাচার্য, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় সহ টিম ‘গোলন্দাজ’ দেখেছেন একসাথে। সেদিনই সংবাদ মাধ্যমে দেবের বলা একটি কথা নিয়ে শুরু হয়েছে হৈ চৈ।

নেটমাধ্যমে শেয়ার হওয়া সাংসদ-তারকার পোস্ট বলছে, ওই দিন দেব সারাক্ষণ মুখে মাস্ক দিয়ে ছিলেন। সে কথাই তিনি আরও একবার মনে করিয়ে দেন অনুরাগীদের, ‘মাস্ক পরে তবে বাইরে পা রাখবেন। অকারণে বাইরে বের হবেন না’।

অতিমারী ঠেকাতেই তার এই সুপরামর্শ। গোল বেঁধেছে অন্য জায়গায়। তার করা পরবর্তী মন্তব্য, ‘যদি না আপনি রাজনীতিবিদ হন। একমাত্র এ দেশের নেতারাই ইচ্ছেমতো নিয়ম গড়তে আর ভাঙতে পারেন’ এই কথাই উসকে দিয়েছে সবাইকে।

নিজের দেশের রাজনীতিবিদদের দুষলেন দেব

পহেলা বৈশাখে এমন সাজেই বেরিয়েছিলেন দেব। মুখে সবসময় ছিল মাস্ক পড়া। ছবি: সংগৃহীত

দেব নিজেও রাজনীতির সঙ্গে যুক্ত। রাজনীতিবিদদের কটাক্ষ করলে তার আঁচ যে দেবের নিজের গায়েও লাগবে, সে কথা কি সামযিক ভুলে গিয়েছিলেন তিনি? এই প্রশ্ন সবার।

পশ্চিমবঙ্গের নির্বাচনী প্রচারে বেরিয়ে মাস্ক পরছেন না বহু নেতা-মন্ত্রীই। বাংলার ভয়াবহ পরিস্থিতি দেখে বাম দল বড় জমায়েত বাতিল করেছে। কংগ্রেস নেতা রাহুল গান্ধীও রবিবার এক বিবৃতিতে জানিয়েছেন, আপাতত তিনি কোনও সভা, প্রচার মিছিল, জমায়েত করবেন না। সর্বশেষ খবর পাওয়া অনুযায়ী, একই পথে হাঁটতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। ইতিমধ্যেই রাজ্যে বড় সভা, সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করেছেন তিনি।

তবে কি গেরুয়া শিবিরকেই দুষলেন শাসকদলের সাংসদ? কারণ, একমাত্র তারাই এখনও রাজনৈতিক প্রচার নিষিদ্ধ করেনি। উল্টো দিকে, জোরকদমে শেষমুহূর্তেও সভা, জমায়েত করছে রাজ্যজুড়ে।

Share.

Leave A Reply