fbpx

শিল্পী সমিতির নির্বাচন: কে কোন প্যানেলে লড়ছেন?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নির্বাচনী ডামাডোলে মুখরিত এফডিসি। তারকাদের আনাগোনায় উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

এবার নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দিতা করছে। এক দিকে অভিনেতা ইলিয়াঞ্চ কাঞ্জন-নিপুণ, অন্যদিকে মিশা সওদাগর ও জায়েদ খানের প্যানেল। পাশাপাশি সতন্ত্রভাবে কার্যনির্বাহী পদে লড়ছেন নাসরিন।

সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রতি প্যানেলেই রয়েছে বেশ কিছু পদ। শিল্পীরা কে কোন প্যানেলে, কোন পদে লড়ছেন এ নিয়েও চলছে আলোচনা।

একুশে পদক প্রাপ্ত অভিনেতা ইলিয়াঞ্চ কাঞ্চন লড়ছেন সভাপতির পদে। এই প্যানেলে সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন নিপুণ। অপেক্ষাকৃত তরুণদের নিয়েই সাজানো হয়েছে তাদের প্যানেল।

এরই মধ্যে জানিয়ে দেয়া হয়েছে,এই প্যানেলে সহ সভাপতি পদে রয়েছেন রিয়াজ ও ডি এ তায়েব। সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরবসহ আরও অনেকে। কার্যকরী পরিষদের সদস্য হিসেবে পরীমনি, জেসমিন, কেয়াসহ অনেক শিল্পী।

মিশা-জায়েদ প্যানেলে এবারও সভাপতি হিসেবে লড়ছেন মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান। সেই সাথে সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পদক জয় চৌধুরী। কার্যকরী পরিষদের সদস্যতেও তারকাদের মেলা। রয়েছেন রোজিনা, সুচরিতা, অরুণা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজসহ আরও অনেকে।

মুখোমুখি শক্ত দুই প্রতিদ্বন্দ্বী প্যানেল। হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাসই দিচ্ছেন শিল্পীরা।

 

Advertisement
Share.

Leave A Reply