fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

পাবলিক লাইব্রেরিতে ১২ ও ১৩ ফেব্রুয়ারি ‘গণ্ডি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘ভালোবাসার ‘গণ্ডি’তে কাটুক ফাল্গুনে’—এই স্লোগান নিয়ে পাবলিক লাইব্রেরির শওকত ওসমান স্মৃতি  মিলনায়তনে ১২ ও ১৩ ফেব্রুয়ারি প্রযোজনা প্রতিষ্ঠান গড়াই ফিল্মস আয়োজন করেছে দুই দিনের এক চলচ্চিত্র প্রদর্শনীর। এ আয়োজনে দেখানো হবে ফাখরুল আরেফীন খান পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র ‘গণ্ডি’। জানা গেছে, প্রতিদিন বেলা ১১টা, ৩টা ও সন্ধ্যা ৬টায় প্রদর্শিত হবে ছবিটি।

পাবলিক লাইব্রেরিতে ১২ ও ১৩ ফেব্রুয়ারি ‘গণ্ডি’

‘গণ্ডি’ সিনেমার একটি দৃশ্যে সুবর্ণা মুস্তাফা এবং সব্যসাচী চক্রবর্তী। ছবি: সংগৃহীত

রোমান্টিক কমেডি ঘরানার ‘গণ্ডি’ ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা। আরও অভিনয় করেছেন মোহাম্মদ বারী, অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, শুভাশিস ভৌমিক ও পায়েল মুখার্জি।

শুভজিৎ রায়ের ‘পথের সাথী’ গল্প অবলম্বনে সিনেমাটি নির্মিত। এই ছবির গল্প দুই অচেনা বয়স্ক মানুষকে ঘিরে যারা বাড়িতে একা থাকেন। তাদের ছেলেমেয়েরা বিদেশে নিজেদের মতো ব্যস্ত। কোনো একদিন এই দুজনের পরিচয় হয়, আলাপ হয়। পরিবারের অন্য সবাই যখন যে যার কাজে ব্যস্ত, তখন অবসরপ্রাপ্ত দুজন মানুষ খুঁজে নিয়েছে গল্প করার সঙ্গী। নিজেরা নিজেদের মত করে বাঁচতে চায়। বাঁধা হয়ে দাঁড়ায় পরিবারের মানুষ। এভাবেই ঘটনাটি এগিয়ে যায়।

পাবলিক লাইব্রেরিতে ১২ ও ১৩ ফেব্রুয়ারি ‘গণ্ডি’

‘গণ্ডি’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

যুক্তরাজ্যের ভ্যালেন্টাইন পার্ক, ইল ফোর্ড, ইস্ট চ্যাপেল, এন ফিল্ড, পিকাডলি সার্কাস এবং বাংলাদেশের ঢাকা ও কক্সবাজারের বেশ কয়েকটি লোকেশনে ‘গণ্ডি’ সিনেমার শুটিং হয়। সিনেমাটি মুক্তি পায় ২০২০ এর ৭ ফেব্রুয়ারি।

Advertisement
Share.

Leave A Reply