fbpx

বউ সেজে রাস্তায় নাচলেন দীঘি

Pinterest LinkedIn Tumblr +

ময়না পাখির সেই ছোট্ট দীঘি এখন আর ছোট্টটি নেই। হাঁটি হাঁটি পা পা করে সে এখন প্রাপ্ত বয়স্ক। সে এখন আর শিশুশিল্পী নেই, রীতিমত নায়িকা। বলছি প্রার্থনা ফারদিন দিঘির কথা।

কিছুদিন আগেই তিনি একটি হিন্দি গানের মডেল হিসেবে কাজ করেছেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও প্রেম। ‘হোটো পে নাম তেরা’ শিরোনামের গানটি  লিখেছেন সুদীপ কুমার দীপ। যেখানে দীঘির সঙ্গে মডেল হয়েছেন ফারহান খান রিও।

দীঘি ব্যস্ত সময় পার করছেন আরও কিছু কাজ নিয়ে। হঠাৎ দীঘি বউ সেজে রাস্তায় নাচলেন। এই দীঘিকে দেখে সবাই রীতিমত চমকে গেছেন। এ যেন একেবারেই ভিন্ন দীঘি,  চেনারই উপায় নেই।

২৫ সেপ্টেম্বর নিজের ফেসবুকে ওয়ালে ভিডিও এবং কিছু ছবি শেয়ার করেছেন এই নায়িকা। লাল  টুকটুকে লেহেঙ্গা পরে, সারা গায়ে গয়না জড়িয়ে, চোখে কালো সানগ্লাস পরে একেবারে নতুন বউ এর সাজে দীঘিকে দেখে চেনার উপায়ই নেই যে, এটা দীঘি। তাকে দেখে অনেকেই ভেবেছেন, দীঘি কি বিয়ের পিঁড়িতে বসলেন?

আসলে বিয়ের পিঁড়িতে বসেননি দীঘি, একটি ফটোশুটের প্রয়োজনেই তাকে এই বেশে সাজতে হয়েছে। ফ্যাশন ডিজাইনার এম আর আশিকের নির্দেশনায় এই ফটোশুটে অংশ নেন দীঘি।

শিশু শিল্পী হিসেবে দীঘি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। নায়িকা হিসেবে মুক্তিপ্রাপ্ত তার প্রথম সিনেমা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’। যদিও এই সিনেমায় দীঘিকে অভিনয় নিয়ে বহু সমালোচনা শুনতে হয়েছে। কিন্তু মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ তে দীঘির অভিনয়কে সবাই সাধুবাদ জানিয়েছেন।

Share.

Leave A Reply