fbpx

‘মানুষের খাবার কেনার টাকা নেই, আপনারা টাকা নষ্ট করছেন’

Pinterest LinkedIn Tumblr +

গত ২৪ ঘণ্টায় ভারতে করোনার দৈনিক সংক্রমণের সংখ্যা ছাড়িয়েছে সাড়ে ৩ লক্ষের কাছাকাছি। বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও ক্রমশ ভয়াবহ হচ্ছে পরিস্থিতি। এই পরিস্থিতিতে নিজের সহকর্মীদের দুষলেন বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী। এমনকি এই সব তারকাদের দায়িত্বজ্ঞানহীন বলেও মনে করছেন এই অভিনেতা।

অতিমারির সঙ্কটের মধ্যেই অনেক বলিউড তারকাই বিদেশে ছুটি কাটাতে গিয়েছেন। অবসর যাপনের জন্য বেশিরভাগই বেছে নিয়েছে্ন মলদ্বীপকে। জাহ্নবী কাপুর, দিশা পাটানি, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাটের মতো অনেক তারকারা নীল জলের দেশে কাটানো নানা মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। কঠিন সময়ে এভাবে দেশ ছেড়ে নিজেদের আনন্দের জন্য অন্য দেশে গিয়ে দিন কাটানোয় তাদের দিকে কটাক্ষবাণ ছুঁড়ে দিয়েছেন নওয়াজ।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ক্ষোভ উগরে দিয়েছেন নওয়াজ। তিনি বলেন, ‘দেশ যখন মন্দায় ভুগছে, বিনোদন জগতের তারকারা তখন ছুটি কাটাতে গিয়ে ছবি পোস্ট করছেন।’

এখানেই থেমে যাননি তিনি। সহকর্মীদের উদ্দেশে নওয়াজুদ্দিনের বার্তা, ‘মানুষের খাবার কেনার টাকা নেই, আপনারা টাকা নষ্ট করছেন। একটু লজ্জা বোধ তো করুন।’

মানুষের অভাবের কথা ভেবে বলিউড তারকাদের ‘সদয়’ হওয়ার উপদেশ দিয়েছেন এই অভিনেতা। নিজেদের অর্থ বা প্রতিপত্তি দেখিয়ে মানুষের কষ্ট আরও বাড়িয়ে না তোলার অনুরোধও করেছেন তিনি।

Share.

Leave A Reply