fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

মারজুক রাসেলের ‘দি পরোপকার লিমিটেড’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদে আসছে মারজুক রাসেলের ৭ পর্বের ধারাবাহিক নাটক। ‘দি পরোপকার লিমিটেড’ নামের এ ধারাবাহিকটি প্রযোজনা করেছে গানের ডালি। কমিডি ধরনের এ নাটকটি রচনা করেছেন কাজী শাহীদুল ইসলাম। পরিচালনা করেছেন এল আর সোহেল। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল, শহিদুল আলম সাচ্চু, সামিয়া অথৈ, চমক প্রমুখ। ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন নাটকটি প্রচার হবে বেসরকারি একটি টিভিতে। অভিনেতা মারজুক রাসেল জানান, নাটকটি দেখে দর্শক আনন্দ পাবেন, এটকুই বলতে পারি।

নাটকে দেখা যায়, টিপু ও টুম্পার বাবা রহমতুল্লাহ ভালো নেই। তার স্ত্রী গত হয়েছেন। অন্যদিকে ব্যবসার অবস্থাও খারাপ। সেজন্য তার মাথা ঠিক নেই। আবার টিপু-টুম্পা হাত খরচের টাকা চাইলে তিনি তেলে-বেগুনে জ্বলে উঠেন। আর বাবার এমন ব্যবহারে টিপু-টুম্পা কাহিল। এদিকে টিপুর প্রেমিকা সকালে ঠিক থাকেতো বিকালে বিগড়ে যায়। ফলে টিপুকে যখন-তখন ছুটতে হয় তার কাছে। অন্যদিকে টাকার ধান্দায় রহমতুল্লাহ খুলে বসেন ‘দি পরোপকার লিমিটেড’ নামের ধান্ধাবাজির প্রতিষ্ঠান। এভাবেই এগোয় নাটকের গল্প।

গত ঈদুল ফিতরেও গানের ডালির প্রযোজনায় প্রচার হয় চারটি নাটক। প্রতিটি নাটকই পেয়েছে ব্যাপক দর্শকপ্রিয়তা। নাটকগুলো দেখা যাবে গানের ডালির ইউটিউব চ্যানেলে।

Advertisement
Share.

Leave A Reply