fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

রামেকের করোনা ইউনিটে আট দিনে ৮০ জনের মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে একদিনে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ৮ জন মারা গেছেন। মঙ্গলবার (০৮ জুন) সকাল ৮টা থেকে বুধবার (০৯ জুন) সকাল ৮টা পর্যন্ত বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়। এ নিয়ে আট দিনে রামেকের করোনা ইউনিটে ৮০ জন মারা গেছেন।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় মৃত আটজনের মধ্যে চারজনের করোনা পজিটিভ ছিল। আর বাকি চারজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।যারা করোনায় মারা গেছেন, এদের মধ্যে তিনজনের বাড়ি রাজশাহী; একজনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ।

তিনি আরও বলেন, উপসর্গ নিয়ে রাজশাহীর দুইজন এবং চাঁপাইনবাবগঞ্জের দুইজন মারা গেছেন। বুধবার সকাল পর্যন্ত করোনা ইউনিটে ২২৭ জন রোগী ভর্তি আছেন। আর গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩৫ জন।

ডা. সাইফুল ফেরদৌস জানান, গত আটদিনে হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন ৮০ জন। এর মধ্যে ৪৯ জন করোনা শনাক্ত হওয়ার পর মারা গেছেন। আর বাকিরা উপসর্গ নিয়ে মারা যান।

এর মধ্যে ১ জুন সাতজন, ২ জুন সাতজন, ৩ জুন নয়জন, ৪ জুন ১৬ জন, ৫ জুন আটজন, ৬ জুন ছয়জন, ৭ জুন ১১ জন, ৮ জুন আটজন এবং সর্বশেষ ৯ জুন আটজন মারা যান বলেও জানান এই চিকিৎসক।

Advertisement
Share.

Leave A Reply