fbpx

হেফাজতের নতুন আহবায়ক কমিটি ঘোষণা

Pinterest LinkedIn Tumblr +

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটি বিলুপ্তি ঘোষণার সাড়ে তিন ঘণ্টার মধ্যেই তিন সদস্যের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

যেখানে জুনায়েদ বাবুনগরীকে আমির, নুরুল ইসলামকে মহাসচিব এবং আহ্বায়ক কমিটির প্রধান উপদেষ্টার দায়িত্ব দেওয়া হয় মুহিব্বুল্লাহ বাবুনগরীকে। আর সালাহউদ্দীন নানুপুরী ও মিজানুর রহমানকে সদস্য করা হয়।

মহিবুল্লাহ বাবুনগরী ছিলেন আগের কমিটির প্রধান উপদেষ্টা আর নুরুল ইসলাম মহাসচিব ছিলেন। মহিববুল্লাহ বাবুনগরী জুনায়েদ বাবুনগরীর মামা।

সোমবার (২৬ এপ্রিল)  রাত আড়াইটার দিকে তিন সদস্যের নতুন আহবায়ক কমিটির ঘোষণা করা হয়। পরে ভোর সাড়ে চারটার দিকে ফেসবুক লাইভে এসে পাঁচ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন হেফাজতের সাবেক ও নবগঠিত কমিটির মহাসচিব আল্লামা নুরুল ইসলাম।

তিনি বলেন, ‘চলমান অস্থির ও নাজুক পরিস্থিতি বিবেচনায় হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় ও মহানগর কমিটি বিলুপ্তি ঘোষণা পরবর্তী উপদেষ্টা কমিটির পরামর্শক্রমে পাঁচ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হলো।’

এই আহ্বায়কগণ অতি দ্রুত হেফাজতে ইসলাম বাংলাদেশের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন বলেও জানান তিনি।

এর আগে রবিবার রাত ১১ টার দিকে হেফাজতে ইসলামের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন জুনায়েদ বাবুনগরী। দেশের বর্তমান পরিস্থিতির কারণে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো বলে এক ভিডিও বার্তায় তিনি বলেন।

এরপরই হেফাজত ইসলামের আগের কমিটির যুগ্ম মহাসচিব (আহমদ শফী পন্থী) মঈনুদ্দীন রুহী শিগগিরই আহবায়ক কমিটি ঘোষণার কথা বলেন।

Share.

Leave A Reply