fbpx
BBS_AD_BBSBAN
৪ঠা ডিসেম্বর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

হোটেল রুম থেকে অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতের বিনোদন পাড়ায় আবার দুঃসংবাদ ! গণমাধ্যম সূত্রে জানা গেছে, চেন্নাইয়ের একটি পাঁচতারা হোটেল থেকে উদ্ধার করা হয়েছে দক্ষিণের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ভিজে চিত্রার মৃতদেহ। মাত্র ২৮ বছর বয়সে তামিল অভিনেত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে এসেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে চিত্রা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন। ইনস্টাগ্রাম এর সেই পোস্টে অত্যন্ত হাসিখুশি দেখাচ্ছিলো তাঁকে। দেখা যাচ্ছে, এই তামিল নায়িকা কারও সঙ্গে ফোনে কথা বলছেন। এখন প্রশ্ন, মাত্র কয়েক ঘণ্টার মধ্যে এমন কী ঘটল যে চিত্রা আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নিলেন? আবার অনেকের মতে, বেশ কিছু দিন ধরে এই অভিনেত্রী মানসিক অবসাদে ভুগছিলেন।

হোটেল রুম থেকে অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

জানা গেছে, চিত্রা তাঁর হবু স্বামী হেমন্ত রবির সঙ্গে চেন্নাইয়ের এক হোটেলে অবস্থান করছিলেন। সম্প্রতি চেন্নাইয়ের এই ব্যবসায়ীর সঙ্গে তাঁর বাগদান হয়েছিল। চিত্রা গতকাল রাত ২টা ৩০ মিনিটে শুটিং সেরে হোটেলে ফিরেছিলেন।

হেমন্তের জবানবন্দি অনুযায়ী, শুটিং সেরে হোটেলে ফিরে চিত্রা স্নান করার জন্য বাথরুমে ঢুকেছিলেন। দীর্ঘক্ষণ কোনো সাড়া না পেয়ে হেমন্ত বাথরুমের দরজায় কড়া নাড়েন। তিনি হোটেলের কর্মচারীদের বিষয়টা জানান। তখন নকল চাবির সাহায্যে হোটেলের স্নানঘরের দরজা খোলা হয়। সবাই সিলিং থেকে চিত্রার ঝুলন্ত দেহ উদ্ধার করেন।

হোটেল রুম থেকে অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

জনপ্রিয় টেভি শো পান্ডিয়ান স্টোরসে মুল্লালির চরিত্রে দারুণ সাড়া ফেলেছিলেন তিনি। তামিল ইন্ডাস্ট্রির বিভিন্ন টিভি চ্যানেলের সঞ্চালকের কাজও করেছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয় ছিলেন। তাঁর এই আকশ্মিক মৃত্যুতে শোকস্তব্ধ অনুরাগীরাও।

হোটেল রুম থেকে অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

এরই মধ্যে চিত্রার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ এই হত্যার তদন্ত শুরু করেছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হতে পারে অভিনেত্রীর হবু স্বামী হেমন্তকেও।

Advertisement
Share.

Leave A Reply