fbpx

অনুমতি পেলেই খালেদা জিয়ার বিদেশ যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত: ডা. জাহিদ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সরকারের অনুমতি পাওয়ার পর মেডিকেল বোর্ডে পর্যালোচনা করে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন তাঁর চিকিৎসক দলের অন্যতম সদস্য অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন। বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা আগের মতোই স্থিতিশীল বলেও জানান তিনি।

শুক্রবার (৭ মে) রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। এ সময় দেশবাসীর কাছে বেগম জিয়ার রোগমুক্তি চেয়ে দোয়া কামনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে ডা. জাহিদ জানান, খালেদা জিয়া করোনা পরবর্তী চিকিৎসার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন। বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসা নিচ্ছেন এবং তার বর্তমান শারীরিক অবস্থা আগের মতোই স্থিতিশীল আছে।

মেডিকেল বোর্ড পরীক্ষা-নিরীক্ষা শেষে যে চিকিৎসা দিয়েছিল, সেটি এখনও অব্যাহত আছে। খালেদা জিয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

বিদেশে যাওয়ার মতো তার শারীরিক সক্ষমতা আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘তার বিদেশ যাওয়ার ব্যাপারে পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে আবেদন জানানো হয়েছে, এটি আপনারা জানেন। সরকার কীভাবে তাকে যাওয়ার অনুমতি দেবে, সেটি এখন তাদের বিষয়। বর্তমানে তিনি দেশের স্বনামধন্য একটি হাসপাতালে এবং দেশের স্বনামধন্য চিকিৎসকদের নিয়ে গঠিত বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।’

Advertisement
Share.

Leave A Reply