fbpx

অপূর্ব সিএনজি ড্রাইভার আর সাবিলা মহাজনের মেয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অপূর্ব-সাবিলা নূরকে জুটি করে সম্প্রতি শেষ হলো ‘টিপু সুলতানা’ নাটকের শুটিং। সিএমভি’র ব্যানারে এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। ভালোভাসা দিবসকে উপলক্ষ্য করে নাটকটি নির্মাণ করা হয়েছে।

মহিদুল মহিম সম্প্রতি বেশ আলোচনায় এসেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীকে নিয়ে ‘শিল্পী’ নির্মাণ করে।

অপূর্ব সিএনজি ড্রাইভার আর সাবিলা মহাজনের মেয়ে

সুলতানা চরিত্রে সাবিলা নূর। ছবি : সিএমভি

‘টিপু সুলতানা’র গল্প প্রসঙ্গে মহিদুল মহিম জানান, ‘নাটকের কেন্দ্রীয় চরিত্র টিপু একজন সিএনজি ড্রাইভার এবং গল্পের নায়িকা রিনা গ্যারেজের মহাজনের মেয়ে হিসেবে দায়িত্ব পালন করেন। নাম রিনা হলেও নিজেকে অতি সুন্দরী হিসেবে ভেবে নায়িকা কারিনা দাবি করেন। অন্যদিকে ড্রাইভার টিপু একজন রাগী প্রকৃতির এবং যাত্রীদের সাথে তিনি সবসময় রেগে কথা বলেন। যার কারণে সব সময় ঝগড়াঝাঁটি লেগেই থাকে। অপরদিকে সিএনজি গ্যারেজে টাকা জমা দেয়া নিয়ে দায়িত্বরত রিনার সাথে টিপুর ঝগড়া চলতেই থাকে। গল্পের এক পর্যায়ে একদিন ড্রাইভার টিপু গভীর রাতে একটি প্রেগন্যান্ট মহিলাকে সিএনজি-তে তুলতে অস্বীকার করে! এখান থেকেই মজার গল্পটি বাঁক নেয় সিরিয়াস দিকে। আমি আসলে বরাবরই নাটকের শেষে দর্শকদের একটি সিরিয়াস বার্তা দেয়ার চেষ্টা করি। এখানেই তাই আছে। আসলে আমি বলতে চেয়েছি, সিএনজি চালক হলেও তাদেরও ভালোবাসা বা সমাজের অন্যান্য বিষয়ে একই রকম অনুভূতি হয়।’

অপূর্ব সিএনজি ড্রাইভার আর সাবিলা মহাজনের মেয়ে

টিপু চরিত্রে অপূর্ব। ছবি: সিএমভি

বড় বাজেটের এই ভ্যালেন্টাইন স্পেশাল নাটকটি ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

Advertisement
Share.

Leave A Reply