fbpx

অবশেষে সুখবর দিলেন মিথিলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ব্যক্তিগত জীবনে সফল না হলেও শোবিজ ইন্ডাস্ট্রিতে বরাবরই সফল রাফিয়াত রশিদ মিথিলা। মডেলিং, টেলিভিশন, ওয়েব সিরিজ থেকে শুরু করে কলকাতার সিনেমাগুলোতে নায়িকা চরিত্রে দেখা গেছে এ অভিনেত্রীকে। এবার বাংলাদেশের সিনেমাতেও নায়িকা চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন মিথিলা। তেমন সুখবরই দিলেন এ অভিনেত্রী।

মিথিলা অভিনীত সরকারি অনুদানে নির্মিত সিনেমা ‘জলে জ্বলে তারা’ সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। অরুণ চৌধুরী পরিচালিত এই সিনেমায় নদী ও নারীর এক অন্যরকম গল্প দেখা যাবে। এতে ‘তারা’ চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।

ফেসবুকে এই সিনেমার সনদপত্র পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, “অবশেষে অপেক্ষার দিন শেষ হলো। সেন্সর পেল অরুণ চৌধুরী পরিচালিত অনুদানের সিনেমা ‘জলে জ্বলে তারা’। ‘তারা’ চরিত্রটি আমার হৃদয়ের খুব কাছের একটি চরিত্র। বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ডকে অজস্র ধন্যবাদ। খুব তাড়াতাড়ি রিলিজের তারিখ ঘোষণা করা হবে। ছবির সব শিল্পী কলাকুশলীদের প্রতি ধন্যবাদ আর কৃতজ্ঞতা। দর্শকের ভালোবাসার অপেক্ষায় ‘জলে জ্বলে তারা।”

ইফফাত আরেফিন তন্বী’র গল্পে এই ছবিতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ এফএস নাঈম। তিনি বলেন, ‘এখনই কিছু বলব না। টিজার এলে দর্শক এমনিতেই বুঝবেন এই ছবির জন্য আমি ব্যক্তিগতভাবে কী ধরনের প্রস্তুতি নিয়েছি।’

জানা গেছে, মাত্র ১৬ দিনের শুটিংয়ে নির্মিত হয়েছে ‘জলে জ্বলে তারা’। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান প্রমুখ। চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন রায়হান খান।

Advertisement
Share.

Leave A Reply