fbpx

অভিনেত্রী থেকে ব্যবসায়ী, নতুন দায়িত্বে শমী কায়সার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ছিলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী, এখন পুরোদস্তুর ব্যবসায়ী। একটা সময় অভিনয়ই ছিলো শমী কায়সারের ধ্যান জ্ঞান, এখন বণিক পাড়াতেই বেশি ব্যস্ত তিনি।

অভিনেত্রীর চেয়ে এখন তাকে ব্যবসায়ী বলাই ভালো। শনিবার ই-কমার্স ব্যবসায়ীদের সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রযোজনা সংস্থা ধানসিঁড়ির এই প্রধান নির্বাহী কর্মকর্তা।

আব্দুল্লাহ আল মামুন পরিচালিত ধারাবাহিক নাটক ‘যত দূরে যাই’ দিয়ে প্রথম আলোচনায় আসেন শমী। এরপর নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, ঠিকানাসহ বিভিন্ন নাটকে অভিনয় করেন।

গত বছর ২৭ সেপ্টেম্বর শমী তৃতীয়বারের মত বিয়ে করেন রেজা আমিন সুমনকে। তিনি পেশায় একজন ব্যবসায়ী। এই অভিনেত্রী প্রথম বিয়ে করেন ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে। সেই বিয়ে ভেঙে যায়। এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে। সেই সংসারেও ঘটে বিচ্ছেদ।

তবে সব কিছু ছাপিয়ে শমীর ব্যবসায়ী পরিচয়ই এখন প্রধান হয়ে ওঠেছে। আর শমীও তার মনযোগের পুরোটা দিয়ে রেখেছেন এখানে। অভিনয়ে ফিরবেন কিনা অভিনেত্রী? এ প্রশ্ন ভক্তদের। তবে প্রযোজক হিসেবে নিরবে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী।

Advertisement
Share.

Leave A Reply