fbpx

অস্ত্রোপচারের ধকল সামলে প্রকাশ্যে সুস্মিতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বয়স বাড়ার সাথে সাথে অনেকে তারকা পরিণত সৌন্দর্য্য আর  ব্যাক্তিত্বে আরও বেশি অনন্য হয়ে ওঠেন। এমনকি ভক্তদের কাছে সেসব তারকাদের চাহিদা আরও বেড়ে যায়। তেমনি একজন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

মিস ইন্ডিয়া, তারপর মিস ইউনিভার্সের খেতাব জিতে এই বাঙালী কন্যা বলিউডে পা রাখেন। তবে অনেকের মত আসলাম আর জয় করলাম এমনটা বলা যায়না তার ক্ষেত্রে। অনেকটা চড়াই উতরাই পাড় হয়ে তিনি নিজের জায়গা পোক্ত করতে পেরেছিলেন বলি ইন্ডাস্ট্রিতে।

এমনিতেই তার রূপের ছটায় মোহিত গোটা বিশ্ব। সেই সুস্মিতা সেনই এ বার নতুন রূপে। খোলা  চিঠি লিখে নিজেই সে কথা জানিয়েছিলেন ‘আরিয়া’। তার ভক্তরা চিন্তায় ছিলেন। সুস্মিতা কথা দিয়েছিলেন, খুব তাড়াতাড়িই প্রকাশ্যে আনবেন তার নতুন ‘লুক’। জন্মদিনে নতুন রূপে ভক্তদের সামনে এলেন, কথা রাখলেন তিনি।

অস্ত্রোপচারের ধকল সামলে প্রকাশ্যে সুস্মিতা

ভিডিওতে এই লুকেই হাজির হন সুস্মিতা সেন। ছবি: ইনস্টাগ্রাম

১৯ নভেম্বর একটি ভিডিও শেয়ার করেছেন সুস্মিতা। সেখানে ছোট চুল আর চোখে রোদচশমায় একদম ভিন্ন লুকে দেখা যাচ্ছে তাকে। ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তায় হাঁটতে হাঁটতেই কথা শুরু করেছেন এই অভিনেত্রী, ‘আমি জানি, আমার অস্ত্রোপচারের কথা শুনে, আপনারা অনেকেই ভয় পেয়েছেন। কিন্তু আমি ঠিক আছি। কোনও সমস্যা হলে নিশ্চয়ই জানাতাম।’

‘আরিয়া’র দ্বিতীয় সিজনের শ্যুট ইতিমধ্যেই শেষ বলেও জানিয়েছেন তিনি।। ২০২০ সালে এই ওয়েব সিরিজ দিয়েই পর্দায় ফিরেছিলেন সুস্মিতা। বেশ কয়েক বছর পরে নতুন করে চমক দিয়েছিলেন দর্শককে। এবারও হয়তো আরেকটি চমক নিয়ে হাজির হবে বঙ্গ তনয়া।

Advertisement
Share.

Leave A Reply