fbpx

অ্যাপসার গুরুত্বপূর্ণ দুটি পুরস্কার পেল ‘রেহানা মরিয়ম নূর’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এবার এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডের দুটি গুরুত্বপূর্ণ পুরস্কার জিতে নিল‘রেহানা মরিয়ম নূর’। এই সিনেমা দিয়ে ‘জুরি গ্রান্ড প্রাইজ’ জিতে নিয়েছেন পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ সাদ। আর সিনেমাটিতে অভিনয় করার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন আজমেরী হক বাঁধন।

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট শহরে স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এশিয়া প্যাসিফিক অঞ্চলের ২৫টি দেশের মোট ৩৮টি ছবি মনোনয়ন পেয়েছিল। সেরা ছবি নির্বাচিত হয়েছে জাপানি নির্মাতা হামাগুসির ‘ ড্রাইভ মাই কার’।

বাঁধনের সাথে সেরা অভিনয়ের জন্য মনোনিত হয়েছিল আরও চার জন।  তারা হচ্ছেন ইসরাইলের আলেনা ওয়াইভি, নিউজিল্যান্ডের এসি ডেভিড, অস্ট্রেলিয়ার লিয়া ও রাশিয়ার রোমানোভা। তাদের পেছনে ফেলে সেরার পুরস্কারটি উঠলো বাংলাদেশি অভিনেত্রী বাঁধনের হাতে।

বাংলাদেশে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমার জন্য দুটি পুরস্কার পেয়ে উচ্ছাস প্রকাশ করেছেন পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ সাদ। তিনি অ্যাপসা কর্তৃপক্ষকে ফোনে জানান,’ আমরা এই পুরস্কার পেয়ে খুবই আনন্দিত ও সম্মানিত। বিচারকদের ধন্যবাদ। সেই সাথে এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডকেও।

 

Advertisement
Share.

Leave A Reply