fbpx

অ্যাম্বুলেন্স ধর্মঘট স্থগিত ঘোষণা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির ডাকা দেশব্যাপী ধর্মঘট স্থগিত করেছে। অ্যাম্বুলেন্স থেকে প্রাইভেটকারের মতো আয়কর নেওয়া বাতিলসহ ৬ দফা দাবিতে ধর্মঘট ডেকেছিল বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতি।

সোমবার (২৪ জুলাই) রাতে সমিতির সভাপতি মো. গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মো. মোস্তফা বলেন, আমাদের দাবি-দাওয়ার বিষয়ে অ্যাডিশনাল ডিআইজি আতিকুল ইসলামের সাথে কথা হয়েছে। তিনি ডেঙ্গু পরিস্থিতি বিবেচনায় আমাদের সিদ্ধান্ত থেকে সরে আশার আহ্বান জানিয়েছেন। আগামী তিনমাসের মধ্যে আমাদের বিষয়ে আলাদা নীতিমালা হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে। এর পরিপ্রেক্ষিতে আমাদের ডাকা ধর্মঘট আপাতত স্থগিত করছি।

তিনি আরও বলেন, আমরা মোট ছয়জন বৈঠকে অংশ নিয়েছিলাম। পুলিশ কর্তৃপক্ষের আশ্বাসে আমরা আস্থা রাখছি। কর্মসূচি স্থগিতের পাশাপাশি এ নিয়ে যে মামলার পরিকল্পনা ছিল তা থেকেও আমরা সরে আসছি।

উল্লেখ্য, গত ১০ জুলাই রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনে ছয় দফা দাবি তুলে ধরেন অ্যাম্বুলেন্স মালিকরা। দাবি না মানলে অ্যাম্বুলেন্স ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছিলেন তারা। এরই ধারাবাহিকতায় ধর্মঘট পালনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতি। এরই পরিপ্রেক্ষিতে গতকাল রাতে এক বিজ্ঞপ্তিতে সোমবার দিবাগত রাত থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ঘোষণা দেয় অ্যাম্বুল্যান্স মালিকরা।

Advertisement
Share.

Leave A Reply