fbpx

আকাশপথে অনন্ত-বর্ষার পদ্মা সেতু দর্শন!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পদ্মা সেতু দর্শনে ছুটছে বাঙালি। উদ্বোধনের পর থেকেই যে যেভাবে পারছেন পদ্মা সেতু দেখতে ছুটে যাচ্ছে্ন। তারকারাও ছুটছেন সেতু দেখতে। দুইদিন আগেই স্বামী রকিব সরকারকে নিয়ে পদ্মা সেতু দেখতে গিয়েছিলেন অগ্নিকন্যা মাহিয়া মাহি। এবার সড়কপথে নয়, একেবারে আকাশপথে পদ্মা সেতু দেখে এলেন অনন্ত জলিল ও বর্ষা। সাথে ছিলো তাদের দুই ছেলে।

অনন্ত জলিল মানেই অসম্ভকে সম্ভব করা, সেটা আবারও প্রমাণ করলেন, সবাই যাচ্ছেন সড়কপথে, আর তিনি পরিবার নিয়ে সেতু দেখতে গেছেন আকাশপথে।

মঙ্গলবার বর্ষা একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে, সেখানেই দেখা যাচ্ছে হেলিকপ্টার থেকে সন্তানদের নিয়ে পদ্মা নদী ও সেতুর দৃশ্য উপভোগ করছেন এই তারকা দম্পতি।

একজন ব্যবসায়ী, একজন নির্মাতা বা অভিনেতা হিসেবে অনন্ত জলিল যেমন সফল তেমনি তিনি স্বামী ও বাবা হিসেবেও সফল। এত এত ব্যস্ততার মাঝেও পরিবারকে সময় দেন। ইন্ডাস্ট্রিতে সুখী দম্পতিদের মধ্যে অনন্ত-বর্ষা দম্পতি অন্যতম।

আসন্ন ঈদ-উল-আযহায় মুক্তি পেতে যাচ্ছে অনন্ত-বর্ষা অভিনীত সিনেমা ‘দিন, দ্য ডে’। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় এই সিনেমায় বাংলাদেশ ছাড়াও অভিনয় করেছেন ইরানের এক ঝাঁক তারকা অভিনেতা।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/523493762798593

Advertisement
Share.

Leave A Reply