fbpx

আগামীকাল দেশে ফিরছেন রওশন এরশাদ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘদিন চিকিৎসা শেষে থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক থেকে আগামী রোববার দেশে ফিরছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

দেশে ফিরেই তিনি বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলবেন। সেখানে তিনি রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির অবস্থান ও লাঙ্গল প্রতীকের প্রার্থী ঘোষণা করবেন।

দলটির প্রেস উইং থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এবারও দেশে ফিরে রওশন এরশাদ রাজধানীর গুলশানে ওয়েস্টিন হোটেলে উঠবেন।

এর আগে গত জুনে রওশন এরশাদ একবার দেশে আসেন। সেবারও তিনি গুলশানের নিজের বাসায় না উঠে ওয়েস্টিন হোটেলে ছিলেন। এরপর ৫ জুলাই আবার চিকিৎসার জন্য ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে যান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রওশন এরশাদ বিমানবন্দরে বিশ্ব পরিস্থিতি, দেশের রাজনীতি, জাতীয় পার্টির অভ্যন্তরীণ অস্থিরতা ও তৃণমূল নেতা-কর্মীদের কাছে পৌঁছানো বিভ্রান্তিকর তথ্যের বিষয়ে কথা বলবেন। এ ছাড়া অসাধু ব্যবসায়ী চক্রের দুর্নীতি, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি করে জনগণের হাজার হাজার কোটি টাকা লোপাট এবং সরকারকে বেকায়দায় ফেলার ষড়যন্ত্র নিয়েও নিজের অবস্থান তুলে ধরবেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply