fbpx

আগামী জুনেই শেষ হবে ভাঙ্গা-যশোর রেলপথের কাজ : রেলমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ ও রেলস্টেশনের নির্মাণকাজ আগামী বছরের জুনের মধ্যেই শেষ হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন।

 

শুক্রবার (২৪ নভেম্বর) ভাঙ্গা রেলওয়ে জংশন থেকে নড়াইল জেলার লোহাগড়া পর্যন্ত নতুন নির্মিত রেলপথ এবং নির্মাণাধীন রেলওয়ে স্টেশনগুলো পরিদর্শনকালে এসব কথা বলেন।

এর আগে একটি গ্যাংকারে চড়ে রেলমন্ত্রী নির্মাণাধীন ভাঙ্গা, মুকসুদপুর ও লোহাগড়া রেল স্টেশন পরিদর্শন করেন। পরিদর্শনের সময় যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে অবকাঠামো নির্মাণের পরামর্শ দেন।

 

রেলপথ মন্ত্রী জানান, ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ এবং রেলস্টেশনগুলো আগামী বছরের জুনের মধ্যে কার্যক্রম শেষ হবে। বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে, তা জনগণ জানে এবং তারা প্রধানমন্ত্রীর সঙ্গে আছেন।

 

নির্মাণকাজ পরিদর্শনের সময় আরও উপস্থিত ছিলেন পদ্মা রেলসেতু প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আফজাল হোসেন, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. কামরুল হাসান, ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনারেল শামস, সিএসসির ডেপুটি কো-অর্ডিনেটর বিগ্রেডিয়ার জেনারেল আবুল কালাম আজাদ এবং বিগ্রেডিয়ার জেনারেল এ এস এম ফয়সালসহ অনেকেই

Advertisement
Share.

Leave A Reply