fbpx

আজ টেলিভিশনে জয়ার ফিল্মফেয়ার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢালিউডের সীমানা ছাড়িয়ে জয়া এখন টলিউডেও সমান জনপ্রিয়। তারই রেশ ধরে টলিউডের দুই সিনেমা ‘বিজয়া’ ও ‘রবিবার’ এর জন্য ২০১৯ সালে ফিল্মফেয়ার পুরস্কারে সমালোচকের বিচারে সেরা অভিনেত্রীর পুরস্কার অর্জন করেছেন বাংলাদেশের জয়া আহসান। ২০২১ এর ৩১ মার্চের সন্ধ্যায় জমকালো এক অনুষ্ঠানে তার হাতে তুলে দেওয়া হয় এ পুরস্কার

করোনা মহামারির কারণে গত বছরের অনুষ্ঠানটি এ বছর আয়োজন করা হয়েছে। কলকাতার বাংলা ভাষার ছবিকে উৎসাহ দিতে ফিল্মফেয়ার পুরস্কারের এই আয়োজন। অনুষ্ঠানটি আজ রবিবার (৯ মে) বাংলাদেশের সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় ভারতের কালারস বাংলা টেলিভিশনে দেখানো হবে। তবে করোনা অতিমারির কারণে সেদিন অনুষ্ঠানে দর্শকের উপস্থিতি ছিল খুবই সীমিত।

আজ টেলিভিশনে জয়ার ফিল্মফেয়ার

ফিল্মফেয়ার অনুষ্ঠানে জয়া আহসান। ছবি : ফেসবুক

জয়া আহসান এর আগে ‘বিসর্জন’ সিনেমার জন্য সেরা অভিনেত্রী হিসেবে পেয়েছিলেন । এছাড়াও অরিন্দম শীল পরিচালিত ‘আবর্ত’ এবং ‘ঈগলের চোখ’ ছবির জন্যও তিনি পেয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মনোনয়ন।

এর আগেও ২০১৮ সালে জয়া আহসান ‘বিসর্জন’ সিনেমার জন্য সেরা অভিনেত্রী হিসেবে এই পুরস্কার পেয়েছিলেন। তারও আগে অরিন্দম শীল নির্মিত ‘আবর্ত’ এবং ‘ঈগলের চোখ’ ছবিতে অভিনয়ের জন্যও তিনি পেয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মনোনয়ন।

Advertisement
Share.

Leave A Reply