fbpx

আতিকের ‘পেয়ারার সুবাস’ ছড়াতে আসছেন জয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিউটি সার্কাসের বিউটির ভেলকির রেশ এখনো শেষ হয়নি। এরই মধ্যে খবর এলো ‌‌’পেয়ারার সুবাস’ ছড়াতে আসছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

নির্মাতা নূরুল আলম আতিক নতুন এক জয়াকে পরিচয় করিয়ে দিতে চাচ্ছেন এই গল্পের মাধ্যমে। এমটাই বলছেন ছবি সংশ্লিষ্ট অনেকেই। আর জয়াও ‘পেয়ারার সুবাস’ চলচ্চিত্রটি নিয়ে বেশ আশাবাদি। শুটিংয়ের পর থেকে নানান সময়ে তিনি গণমাধ্যমের কাছে এ কথা স্বীকার করেছেন দ্বিধাহীন। তিনি বলেন ‘পেয়ারার সুবাস গল্পটি আমার অনেক পছন্দের।’

আতিক বিবিএস বাংলাকে জানান, ফাইনাল কালারের কাজ শেষে সেন্সরে জমা পড়ত যাচ্ছে ছবিটি। আর আসছে নতুন বছরের প্রথম মাসেই ছবিটির সুবাস ছড়ানোর প্রাথমিক পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের।

যে ছবি নিয়ে এতো আগ্রহ তার গল্প এবং বিষয় বস্তুটাই বা কী? এমন প্রশ্নের জবাবে আতিক বলেন, ‘আমাদের বৈবাহিক জীবনের এক গোপন খতের গল্প পেয়ারার সুবাস।’

আতিকের ‘পেয়ারার সুবাস’ ছড়াতে আসছেন জয়া

‘পেয়ারার সুবাস’ এর ডাবিংয়ের সময় আতিক, জয়া ও শোয়েব। ছবি : সংগৃহীত

এই ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, তারিক আনাম খান, আহমেদ রুবেল, দিহান, সুষমা সরকার, মাহমুদ, নূর ইমরান মিঠু, মশিউল আলম, জয়িতা মহালনবিশ, আঁখি আফরোজসহ অনেকেই।

চিত্রগ্রহণে ছিলেন আয়ান রেহাল, সম্পাদনায় সজল, সাউন্ডে সুকান্ত মজুমদার আর মিউজিক করেছেন রাশিদ শরীফ শোয়েব।

আতিকের ‘ডুবসাঁতার’ দিয়েই চলচ্চিত্রে অভিষেক হয়েছিল জয়ার। এই জুটির ‘বিকল পাখির গান’ নামে একটি টেলিছবি এখনো প্রশংসিত সিনেপ্রেমীদের কাছে। চলতি বছর ডিসেম্বরে মুক্তি পায় আতিকের সর্বশেষ চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মানুষের বাগান’ নামে তার আরও একটি চলচ্চিত্র।

Advertisement
Share.

Leave A Reply