fbpx

‘আত্মবিশ্বাসী নারীরা কখনো ঘৃণা করে না’, কাকে খোঁচা দিলেন অপু?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অপু বিশ্বাস, জীবনে খ্যাতির চূড়ায় থাকা এই নায়িকা এখন কঠিন সময়ের মুখোমুখি। শাকিব খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে বেশ জটিলতায় পড়েছিলেন নায়িকা। তবে এত কিছুর পরও ভেঙে পড়েননি। সবকিছুই স্বাভাবিকভাবে মোকাবেলা করেছেন।

সেই হিসেবে অপুর সময়টা এখন ভালোই যাচ্ছে বলা যায়। কারণ গেল ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি। বর্তমানে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। এরমধ্যে গত কয়েকদিন আগে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ঘুরে এসেছেন অপু। সেখানে তিনি ‘মহান স্বাধীনতা দিবস’ উপলক্ষে প্যারেড শো এর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট দিয়েছেন এক সময়ের আলোচিত এই ঢালিউড কুইন। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আত্মবিশ্বাসী নারীরা কখনো ঘৃণা করে না।’

অপু ফেসবুকে লেখাটি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যে ছড়িয়ে পড়েছে ভক্তদের মাঝে। প্রায় ৫০ হাজার লাইক, ৩ হাজার কমেন্ট এবং ১০০ শেয়ার হয়েছে পোস্টটি। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন কমেন্ট বক্সে তাকে। তবে কথাটি কাকে উদ্দেশ্য করে বলেছেন অপু তা নিয়ে চলছে চর্চা।

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাস ও সাইমন সাদিক অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ী’। সিনেমাটি নির্মাণ করেছেন বন্ধন বিশ্বাস। চলতি বছরে ছবিটি মুক্তি পাবে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1198161300891013

Advertisement
Share.

Leave A Reply