fbpx

আমিও কলকাতায় থাকবো না: শ্রীলেখা মিত্র

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টালিগঞ্জের অভিনেত্রীদের মধ্যে শ্রীলেখা মিত্র যে বরাবরই ঠোঁটকাটা এটা সবাই জানেন। কোনকিছু রাখঢাক রেখে বলেন না এই অভিনেত্রী। যেটা সত্যি মনে করেন বলে দেন অকপটে।

এই অভিনেত্রী বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন। এসেছেন ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিতে। ১৬ জানুয়ারি মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশি সাংবাদিকদের, দিয়েছেন নানা প্রশ্নের উত্তর।

বাংলাদেশের খাবার থেকে শুরু করে সিনেমা, নাটক, অভিনেতা-অভিনেত্রী সবাইকে নিয়েই কথা বলেছেন তিনি। তবে নিজের ক্যারিয়ারের স্ট্রাগলের গল্প উঠে এসেছে প্রত্যেকটি মুহূর্তে।

বিবিএস বাংলার সাথে একান্ত সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘সবাইকে স্ট্রাগল করতে হয় এটা আমি বলবো না। সবাইকে কি আমার মত স্ট্রাগল করতে হয়? বোধহয় না। আমি ক্যারিয়ারের প্রথম থেকেই স্ট্রাগল করেছি। এখনও করছি।’

বাংলা সিনেমার অবস্থা সম্পর্কে শ্রীলেখা বলেন, ‘খুব খারাপ অবস্থা বাংলা সিনেমার। গুণী লোকজন তো এখন কলকাতায় থাকছেন না। আমিও থাকবো না। আমার মেয়েটা আরেকটু বড় হলে আমিও কলকাতা ছাড়বো। হয়তো মাঝে মাঝে পরিচালনা করবো।’

উল্লেখ্য, শ্রীলেখা নিজের পরিচালিত প্রথম সিনেমা ‘এবং ছাদ’ নিয়ে ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়েছেন। তবে এই সিনেমা কলকাতা ফিল্ম ফেস্টে জায়গা পায়নি বলে আক্ষেপ করেছেন টালিউডের এই অভিনেত্রী।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1787425328309050

Advertisement
Share.

Leave A Reply