fbpx

‘আমি চাই এক পর্ব দেখে অন্য পর্বের জন্য দর্শক যেন অপেক্ষা করে’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তরুণ নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী নির্মিত অন্যতম আলোচিত ওয়েব সিরিজ ‘কারাগার’। চঞ্চল চৌধুরী অভিনীত এই ওয়েব সিরিজটির প্রথম কিস্তি গত আগস্টে প্রকাশের পর বেশ প্রশংসিত হয় শাওকীর নির্মাণ ও চঞ্চলের অভিনয়।

মুক্তির পরপরই অপেক্ষা বাড়তে থাকে এর দ্বিতীয় পর্বের। ইতোমধ্যে দ্বিতীয় পর্ব মুক্তির তারিখ ঘোষণা হয়ে গেছে। আসছে (২২ ডিসেম্বর) সিরিজটির নতুন সিজন ‘কারাগার পার্ট-২’ ‘হইচই’তে দেখা যাবে।

মুক্তির শেষ মূহুর্তে চলছে প্রচার। সেই ধারাবাহিকতায় (৬ ডিসেম্বর) সন্ধ্যায় অন্তর্জালে প্রকাশ হয়েছে ট্রেলার। ২ মিনিট ৩৫ সেকেন্ডের এ ট্রেলারটিতে জমজমাট রহস্যের আভাস মিলেছে। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে প্রশংসা করছেন ট্রেলারের।

‘কারাগার’-এর দ্বিতীয় কিস্তি প্রসঙ্গে শাওকী বলেন, ‘নির্মাতা হিসেবে শুরু থেকেই চেষ্টা করে এসেছি ব্যতিক্রম গল্প নিয়ে কাজ করার। সেই চেষ্টার সামান্য অংশ বলতে পারেন ‘কারাগার’। আমি চাই এক পর্ব দেখে অন্য পর্বের জন্য দর্শক যেন অপেক্ষা করে। কারাগারের দ্বিতীয় পর্ব দর্শকের প্রত্যাশার সঠিক মূল্যায়ন করবে বলেও আশা করি।’

প্রসঙ্গত, চঞ্চল চৌধুরী ছাড়াও সিরিজে একটি বিশেষ চরিত্রে রয়েছেন শতাব্দী ওয়াদুদ। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন, আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, তাসনিয়া ফারিণ, এফএস নাঈমসহ আরও অনেকে।

Advertisement
Share.

Leave A Reply