fbpx

আলোচনায় ওমর সানীর নতুন শর্টফিল্ম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলছে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। অংশ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এরইমধ্যে আফগানিস্তানের বিপরীতে জয়ও ছিনিয়ে নিয়েছে দামাল ছেলেরা। সেই জয় উদযাপন আর ক্রিকেট দলকে উৎসাহ জানাতে দেশের অন্যতম ফুড প্রোডাক্টস্ প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্টার লাইন ফুড প্রোডাক্টস্ লিঃ প্রযোজনায় নির্মিত হয়েছে একটি শর্টফিল্ম। প্রবাসীদের নিয়ে নির্মিত সেই শটফিল্মের গল্পে দেখা গেছে নব্বই দশকের জনপ্রিয় তারকা ওমর সানিকে।

এই গল্পটি এগিয়েছে প্রবাসিদের নিয়েই। যেখানে একদল শ্রমিক কাজ করে মোটর গ্যারেজে। এইসব বাংলাদেশী শ্রমিকদের বাংলাদেশ ক্রিকেটের প্রতি ভালোলাগা ও ভালোবাসা প্রকাশ পেয়েছে তিন মিনিট পয়তাল্লিশ সেকেন্ডের এই ভিডিও চিত্রে।

স্টারলাইন ফুড প্রোডাক্টস্ লিঃ এর ফেসবুক পেজে গত ৯ অক্টোবর শর্টফিল্মটি মুক্তি দেয়া হয়। মুক্তির পর থেকে লাখ লাখ ভিউয়ের পাশাপাশি শেয়ার ও ইতিবাচক মন্তব্য করে দর্শকেরা ছড়িয়ে দিয়েছেন। শর্টফিল্মে ওমর সানির পাশাপাশি অভিনয় করেছেন কনটেন্ট ক্রিয়েটর শামিম আহমেদসহ একঝাক নতুন মুখ।

নাইনটি কিডসের প্রোডাকশন হাউসের পরিচালক শাফায়েত হোসেন শাওন পরিচালিত শর্টফিল্মটি এরইমধ্যে স্টারলাইন ফুড প্রোডাক্টস এর ফেসবুক পেইজে আট হাজার শেয়ার, পাঁচ হাজার কমেন্টস ও তিন লাখ লাইকে ছড়িয়ে পড়েছে। যা প্রতিদিনই বাড়ছে।

বিভিন্ন জন শটফিল্মটি দেখে উচ্ছাস প্রকাশ করেছেন। ভূয়সী প্রশংসা করেছেন।স্বল্পদৈর্ঘ্য এ ফিল্মটি নিয়ে অভিনেতা ওমন সানি বলেন, ‘প্রবাসে থাকলেও যে তাদের বাংলাদেশ ক্রিকেট দল নিয়ে একইরকম আবেগ সেটাই ফুটিয়ে তোলা হয়েছে। সবার কাছ থেকে খুব ইতিবাচক সাড়া পাচ্ছি। বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শুভ কামনা।’

স্টার লাইন ফুড প্রোডাক্টস্ লিঃ পরিচালক মাঈন উদ্দিন বলেন, ‘ বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি আপামর জনগনের ভালোবাসা আছে। আবেগ আছে। একইভাবে প্রবাসীদেরও আছে। তাদের ভালোবাসা ছড়িয়ে দিতেই আমরা এই উদ্যোগ নিয়েছি। পাশাপাশি বাংলাদেশ দলের জন্য শুভ কামনা জানাই।

Advertisement
Share.

Leave A Reply