fbpx

আসিফ আকবরের সাথে ডুয়েট গাওয়ার প্রশ্নই আসেনা: ন্যানসি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কণ্ঠশিল্পী আসিফ আকবর ও নাজমুন মুনিরা ন্যানসির সম্পর্কের অবনতির কথা বলা যায় সর্নজনবিদিত। ন্যানসি আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলাও করেছিলেন। দুজন দুজনকে নিয়ে পাল্টাপাল্টি ফেসবুকে পোস্টও দিয়েছিলেন সে সময়। তবে হঠাৎ করেই ৩০ জুলাই একটি ছবি যেন হিসাব নিকাশ পালটে দেয়।

আসিফ আকবর একটি সেলফি শেয়ার করেন নিজের ফেসবুক পেজে। ন্যানসি তাকে ফোন দিয়ে দেখা করতে চেয়েছেন বলে ক্যাপশনে লেখেন। এমনকি পরবর্তীতে ন্যানসির মেয়েকে উপলক্ষ করে দেওয়া একটি অনুষ্ঠানে আসিফ নিমন্ত্রিতও হন। ধারণা করা হয় অভিমান ভুলে আবার এক হয়েছেন তারা। অনেকেই ভেবেছিলেন তারা হয়তো আবারও একসাথে গান গাইবেন। তবে সে আশায় গুড়ে বালি।

বুধবার(৩ আগস্ট) ন্যানসির একটি পোস্ট সব হিসাব নিকাশ পালটে দেয়। পোস্টে এই গায়িকা লেখেন, ‘আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখার উপলক্ষ্যে অনেক তারকাদের মত আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর । শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয় কিন্তু উনার আমার সাথে করা পূর্বের ধারাবাহিক মিথ্যে অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়। নিরুপায় আমি আইনের দ্বারস্থ হবার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া যা সিদ্ধান্ত নেবেন তাই হবে। আসিফ আকবরের সঙ্গে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, আসলেও করার প্রশ্নই আসেনা । যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয় । আসিফ আকবরের আমার সঙ্গে গান প্রকাশের ইচ্ছে থাকলে সেটা একান্তই তাঁর নিজস্ব ইচ্ছে, আমার নয় । আমি আমার পূর্বের অ্যালবাম এর প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়!’

এই পোস্ট থেকেই স্পষ্ট যে, বরফ এখনও গলেনি। শুধু তাই নয়, সেটা ভবিষ্যতে গলবে কিনা সেটাও সন্দেহ আছে যথেষ্ট।

Advertisement
Share.

Leave A Reply