fbpx

ইজতেমা থেকে ফেরার পথে ট্রাক উল্টে ৩ শিক্ষার্থী নিহত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টঙ্গীর বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষে ফেরার পথে ময়মনসিংহের ভালুকার মাদ্রাসাছাত্র ও শিক্ষকদের বহন করা একটি ট্রাক উল্টে তিন শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ২৯ ছাত্র-শিক্ষক।

রবিবার (৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ১১টার দিকে উপজেলার সিডস্টোর ঢালিবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গফরগাঁওয়ের আবুল কালাম আকন্দের ছেলে নাইম (১৩), ভালুকার পাইলাবর এলাকার ফারুক খানের ছেলে সানাউল্লাহ সজল (১৯) ও ফজলু (১৮)। নিহতরা ভালুকার জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার শিক্ষার্থী। ভালুকা উপজেলার জামিয়া ইসলামীয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার প্রতিষ্ঠাতা হাতেম খান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতরাতে দুর্ঘটনাস্থলে নাঈম মারা যান। গুরুতর আহত ফজলু হককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয়। আজ (সোমবার) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সানাউল্লাহ সজল মারা গেছেন।

এ বিষয়ে ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, ওই মাদ্রাসার ৩০ জন ছাত্র-শিক্ষক টঙ্গীর বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে যান। মোনাজাত থেকে সবাই একটি ট্রাকে করে মাদ্রাসায় ফিরছিলেন। রাত সোয়া ১১টার দিকে ঢালিবাড়ী মোড় ইউটার্নের কাছাকাছি আসতেই একটি পিকআপকে ইউটার্ন নিতে দেখে তাৎক্ষণিক ব্রেক করেন ট্রাকচালক। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাকে থাকা সবাই আহত হন।

জাহাঙ্গীর আলম জানান, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে শিক্ষার্থী নাঈমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ২৯ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে ১১ জনের অবস্থাই গুরুতর।

Advertisement
Share.

Leave A Reply