fbpx

ইমরান-পূজার গানে মডেল হলেন দীঘি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বর্তমান সময়ের শ্রোতাপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল এর গানের মডেল হয়েছেন অনেকে। এবার এ তালিকায় যুক্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি।

ইমরানের সঙ্গে ‘চোখে চোখে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন বাঁধন সরকার পূজা। আর এটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। গানের কথা লিখেছেন পিযুষ। আর গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।

এর আগে ইমরান-পূজার গাওয়া ‘দূরে দূরে’, ‘মানে না মন’, ‘কেন বারেবারে’ গানগুলো ইতিমধ্যেই শ্রোতামহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এবার এই জুটি শিগগিরই প্রকাশ করতে যাচ্ছে তাদের নতুন গান।

গানটি প্রসঙ্গে পূজা বলেন, ‘নতুন এই গানের জন্য বেশ কিছুদিন থেকেই পরিকল্পনা করছিলাম। ইমরানের সঙ্গে আমার অনেকগুলো গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। নতুন এই গানটিও সেই ভাবনা থেকেই গাওয়া। আর গানে দীঘির উপস্থিতিও সবার নজর কাড়বে।’

শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখলেও দীঘি এখন চিত্রনায়িকা। সিনেমার পাশাপাশি তিনি ইতিমধ্যেই কাজ করেছেন বিজ্ঞাপন ও বিভিন্ন গানের মডেল হিসেবে। কিছুদিন আগেই, তানজীব সারোয়ারের গানে মডেল হন দীঘি। গানের শিরোনাম ‘ভালো থাকার কারণ’।

দীঘি বলেন, আমি ইমরানের গানের একজন শ্রোতা। মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব অনেক আগে থেকেই পেয়ে আসছি। কিন্তু খুব বেশি কাজ হয়নি মিউজিক ভিডিওতে। এই ভিডিওর গল্প শুনে না করতে পারলাম না। আশা করছি, আমার উপস্থাপনা দর্শকদের ভালো লাগবে।

Advertisement
Share.

Leave A Reply