fbpx

ইস্যু ৩০ লাখ, ব্যাখ্যা দিলেন রাজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাদা চোখে দর্শক শুধু পর্দায় একজন অভিনেতার অভিনয়ই দেখে, কিন্তু এই অভিনয়ের পেছনে একজন অভিনেতার কত ত্যাগ, পরিশ্রমের গল্প লুকিয়ে থাকে সেগুলো কজনে জানে বলুন?

চরিত্রের প্রয়োজনে একজন অভিনেতার শরীরকে যেমন ভেঙেচুরে নতুন ছকে গড়তে হয়, সেই সাথে মনকেও।

শরিফুল রাজ, সময়ের জনপ্রিয় ও মেধাবী অভিনেতা…বলা যায়, ‘পরাণ’ সিনেমা দিয়ে পড়ন্ত সিনেমা ইন্ডাস্ট্রিতে এনেছেন জোয়ার, এরপর একে একে ‘হাওয়া’, ‘দামাল’ সিনেমায় অভিনয়ের কল্যাণে নিজের অবস্থান করেছেন আরো খানিকটা পাকাপোক্ত। অনেকে তো বলেই দিয়েছেন, এই রাজই ঢালিউড ইন্ডাস্ট্রির ভবিষ্যৎ রাজা।

সম্প্রতি রাজ একটি সিনেমার জন্য ৩০ লাখ টাকা পারিশ্রমিক চেয়েছেন বলে দাবি করছে কিছু সংবাদ মাধ্যম, আর এই নিয়েই তুমুল সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেতা। অনেকেই বলছেন, রাজ কী এমন অভিনেতা হয়ে গেছেন যে এত টাকা দাবি করবেন, অনেকে আবার বলছেন, এমন করলে তিনি কোন কাজই পাবেন না। তবে এই পারিশ্রমিক চাওয়া নিয়ে রাজেরও আছে গঠনমূলক ব্যাখ্যা।

রাজ বলেন, ‘যে কাজের জন্য এই পারিশ্রমিকের কথা বলেছিলাম সেই কাজের জন্য আমাকে একটা লম্বা সময় প্রস্তুতি নিতে হতো। শরীর ট্রান্সফরমেশনের দরকার ছিলো। আমি আর অন্য কোন কাজেও যুক্ত হতে পারতাম না। আমি জানি না সবাই এই বিষয়টাকে এভাবে কেন দেখছে। আমার মনে হয় আমাকে বরং প্রশংসা করা উচিত। একদিন হয়তো আমাদের ইন্ডাস্ট্রির পরিবর্তন হবে। সেদিন হয়তো এই বিষয়টি নিয়ে কেউ এভাবে কথা বলবে না।’

কাজল রেখাসহ নতুন বেশকিছু ছবির শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত আছেন রাজ। তবে নতুন ছবির সব খবর এখনই দিতে চান না ‘আইসক্রীম’  অভিনেতা।

শিল্পকে নাকি অর্থ দিয়ে পরিমাপ করা যা না, কিন্তু পেটে খেলেই তো পিঠে সয়, পেটে ক্ষুধা নিয়ে শিল্প হয় কতটুকু বলুন? তাই শিল্পীর যথাযথ মূল্যায়ন করাই বাঞ্ছনীয় নয় কি?

Advertisement
Share.

Leave A Reply