fbpx

ঈদুল আজহায় আসছে অমির ‘ফিমেল-৩’  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। তার জনপ্রিয় নির্মাণ টেলিফিল্ম ‘ফিমেল’ এবং ‘ফিমেল-২’। দুটি প্রজেক্টই দারুণ জনপ্রিয়তা পায়। সেই ধারাবাহিকতায় তিনি এবার নির্মাণ করছেন ‘ফিমেল-৩’। আগামী ঈদুল  আজহায় বঙ্গ-এর ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি মুক্তি পাবে। বর্তমানে ‘ফিমেল ৩’-এর শুটিং চলছে ।

‘ফিমেল ৩’-তে অভিনয় করেছেন ব্যাচেলর পয়েন্ট খ্যাত অভিনেতা মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, শিমুল শর্মা, আরফান মৃধা শিবলুসহ অনেকে।

গল্পটি এমন- ব্যাটারি গলিতে আর আগে র মত গ্যাঞ্জাম নেই। এলাকায় ঘটে যাওয়া দুটো বড় ঘটনা থেকে শিক্ষা নিয়ে সবাই সিদ্ধান্ত নিয়েছে ফিমেল (নারী) নিয়ে তারা আর কোন ঝামেলায় জড়াবে না। বিয়ে করে সংসারী হওয়ার সিদ্ধান্ত নেয় এতিম আকবর ও কুত্তা মিজান। কিন্তু এখান থেকেই ঝামেলা শুরু হয়। এতিম আকবর চায় কুত্তা মিজানের আগে বিয়ে করতে, অন্যদিকে কুত্তা মিজান চায় এতিম আকবরের আগে বিয়ে করে দেখিয়ে দিতে। তাদের দুজনের প্রতিযোগীতার কারণে ঘটক শিবলু আকবর বিপাকে পড়ে যায়। ব্যাটারি গলিতে ঘটতে থাকে নানা রকম মজার ঘটনা। এরকম একটি গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘ফিমেল-৩’।

এর আগে ঈদুল ফিতরে বঙ্গ-তে মুক্তি পেয়েছিল পরিচালকের প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’। ওয়েব সিরিজটি বঙ্গ-এ সর্বোচ্চ সংখ্যক সাবস্ক্রিপশন বিক্রির রেকর্ড সৃষ্টি করে।

Advertisement
Share.

Leave A Reply