fbpx

ঈদে ‘মিশন হান্টডাউন’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘মিশন হান্টডাউন’ শিরোনামের একটি চমৎকার, আকর্ষণীয় অ্যাকশন-থ্রিলার সিরিজ আনতে যাচ্ছে হইচই, যা আগামী ২৮শে জুন ঈদ উপলক্ষে রিলিজ করা হবে। সিরিজটিতে অ্যাকশন ও রহস্যের পাশাপাশি রয়েছে ইমোশাল এঙ্গেল।
সিরিজটিতে ‘মাহিদ’ চরিত্রে এফ এস নাঈম এবং ‘নীরা’ চরিত্রে বিদ্যা সিনহা মিম অভিনয় করেছেন। এই সিরিজটির মাধ্যমে প্রথমবারের মত হইচই তে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বিদ্যা সিনহা মিম। অপরদিকে, হইচই এর জনপ্রিয় সিরিজ কারাগারে অভিনয়ের জন্য ব্যাপকভাবে সমাদৃত এফ এস নাঈমের বহুল প্রত্যাশিত প্রত্যাবর্তনের সিরিজ- ‘মিশন হান্টডাউন’।

সিরিজটিতে এটিএস (এন্টি টেরোরিস্ট স্কোয়াড) এর প্রধান মাহিদের গল্প দেখানোর পাশাপাশি দেখানো হয় গ্রামের এক সাধারণ মেয়ে নীরা। নীরা তার সদ্য বিবাহিত স্বামী জিল্লুরকে খুঁজতে ঢাকায় আসে। সে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সাহায্য চায় কিন্তু পুলিশ তাকে সাহায্য করতে অপারগতা প্রকাশ করে। এরই মধ্যে মাহিদের সাথে নীরার পরিচয় হয়, তারা একসাথে তার নিখোঁজ স্বামীকে খুঁজে পেতে মিশন শুরু করে। মিশন শুরু করার পর তারা জানতে পারে একটি সন্ত্রাসী সংগঠন এদেশে বিশৃঙ্খলা এবং নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্র করছে। এতে তাদের মিশন নতুন এক মোড় নেয় ।
এতে আরও অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত, সরকার রওনক রিপন ও এ কে আজাদ সেতু।

‘মিশন হান্টডাউন’-এ অভিনয় প্রসঙ্গে এফএস নাঈম বলেন, ‘মিশন হান্টডাউন’-এ অভিনয় করা আর বাকি অন্য যে কোন প্রজেক্টে অভিনয় করার অভিজ্ঞা সম্পূর্ন ভিন্ন, এটি ছিল আমার কাছে এক প্রকার সাধনার মত। আমি গত চার মাস ধরে মাহিদ চরিত্রটির মধ্যে বাস করছি, মাহিদ চরিত্রে কাজ করার সুযোগটি আমার জন্য সত্যি অন্যরকম । আমার উপর বিশ্বাস রাখার জন্য আমি হইচই এবং এই সিরিজের নির্মাতাদের কাছে খুবই কৃতজ্ঞ। আমি প্রথমবারের মত কোন সিরিজের প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি এবং আমি এটিতে আমার 100% দেয়ার ট্রাই করেছি। এখন বাকিটা দর্শকদের ওপর নির্ভর করছে।

ট্রেইলারে দর্শকদের প্রতিক্রিয়া সম্পর্কে বিদ্যা সিনহা মিম বলেন, “ট্রেইলারে দর্শকদের প্রতিক্রিয়া দেখে আমি অত্যন্ত অভিভূত এবং আশা করি দর্শকরা তাদের এই ভালোবাসা সিরিজটির রিলিজের পরও দেখাবেন। এবারই প্রথম আমি অভিনয় করেছি হইচই অরিজিনাল সিরিজে এবং হইচই এর সাথে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত । আমি সবসময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করি আর পরিচালক সানী সানোয়ার এবং ফয়সাল আহমেদ আমাকে ঠিক এমন একটি জটিল চরিত্রকে জীবন্ত করার চ্যালেঞ্জ দিয়েছেন।

‘মিশন হান্টডাউন’-এর পরিচালক সানী সানোয়ার বলেন, ‘অ্যাকশন-থ্রিলারের মতো জনপ্রিয় ধারায় একটি ওয়েব সিরিজ নির্মাণের জন্য এক্সপেরিয়েন্সড টিম এবং সহায়ক বাজেটের দরকার হয়। আমাদের দেশে এই দুটোরই অভাব রয়েছে। হইচই-কে ধন্যবাদ যে, তারা আমাদের কে এমন একটি সিরিজ তৈরি করতে সব ধরনের সহযোগিতা করেছে। আমার বিশ্বাস অডিয়েন্স ‘মিশন হান্টডাউন’- এর মত একটি সুন্দর গল্পের ভিন্নধর্মী উপস্থাপন উপভোগ করবেন।

Advertisement
Share.

Leave A Reply