fbpx

ঈদ উপলক্ষে বায়োজিনের বিশেষ অফার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে স্কিনকেয়ার ব্র্যান্ড বায়োজিন কসমেসিউটিক্যালস নিয়ে এসেছে ‘বায়োজিন গ্লোয়িং ঈদ’ অফার। ঈদ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বায়োজিন দিচ্ছে আকর্ষণীয় সব ডিসকাউন্ট। ‘বায়োজিন গ্লোয়িং ঈদ’ ক্যাম্পেইনটি চলবে ২৩ মার্চ, ২০২৪ থেকে চাঁদরাত পর্যন্ত।

আকর্ষণীয় এই অফারগুলো গ্রাহকরা উপভোগ করতে পারবেন বায়োজিন কসমেসিউটিক্যালসের যেকোনো ব্র্যাঞ্চে। এছাড়াও, সবাই ঘরে বসেও বায়োজিনের ওয়েবসাইট থেকে অফারগুলো উপভোগ করতে পারবেন।

বায়োজিনে আসলেই ফেসিয়াল ট্রিটমেন্ট শুরু মাত্র ৪৯৯ টাকা থেকে। ইনস্ট্যান্ট গ্লোয়িং-এর জন্য বায়ো হাইড্রা ফেসিয়াল মাত্র ১৪৯৯ টাকা, অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান বায়ো লেজার মাত্র ৯৯৯ টাকা। একনি, মেছতা, ডার্কস্পট ও বয়সের ছাপ দূর করার কার্যকরী সমাধান ইপিএন-এ থাকছে ৫০% পর্যন্ত ছাড়।

এছাড়াও, অন্যান্য ট্রিটমেন্টে থাকছে ফ্ল্যাট ৩০% ডিসকাউন্ট। স্লিমিং সল্যুশনে থাকছে ফ্ল্যাট ৫০% ডিসকাউন্ট। ডক্টর কনসালটেশন ও নিউট্রিশনিস্ট কাউন্সেলিং একদম ফ্রি! আরও থাকছে, ব্র্যান্ডেড ডার্মো কসমেটিকসে ৭৫% পর্যন্ত ছাড়! বায়োজিন রয়েছে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, বগুড়া, কুমিল্লা, গাজীপুর ও নারায়ণগঞ্জ সহ দেশজুড়ে ১৫ টি লোকেশনে।

Advertisement
Share.

Leave A Reply