fbpx

ঈদ-উল-আজহার ৩ সিনেমা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আজ(১০ জুলাই) পবিত্র ঈদ-উল-আজহা। ঈদ আনন্দকে দ্বিগুণ করতে এই ঈদে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে আছে ১০০ কোটি টাকা বাজেটের ‘দিন, দ্য ডে’, সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘পরাণ’ এবং সাইকো থ্রিলার ‘সাইকো’।

ঈদ আনন্দকে ভাগাভাগি করতে অনেকেই পরিবার নিয়ে প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে পছন্দ করেন। চলুন জেনে নেই ঈদের ৩ সিনেমার হাল…

‘দিন, দ্য ডে’

নির্মাণের শুরু থেকেই তুমুল আলোচনায় আছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন,দ্য ডে’ সিনেমাটি। বিগ বাজেটের যৌথ প্রযোজনার এ সিনেমায় খরচ হয়েছে ১০০ কোটি টাকা। তেমনটাই দাবি করেছেন অনন্ত। বাংলাদেশ ছাড়াও তুরস্ক, ইরানে এর দৃশ্যধারণ হয়েছে।

বিশ্বের বিভিন্ন দেশে আমাদের দেশ থেকে অনেকেই কাজ করতে যান। সেখানে গিয়ে অনেকেই বিভিন্ন সমস্যার সম্মুক্ষীন হন। সেটা নিয়েই সিনেমার গল্প আবর্তীত। ‘দিন, দ্য ডে’ পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। ছবিটি শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তির খবর মিলেছে।

 পরাণ

আলোচিত একটি ঘটনার ছায়া অবলম্বনে রায়হান রাফি নির্মাণ করেছেন  সিনেমা ‌‘পরাণ’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান। বছর দুয়েক আগে ময়মনসিংহে হয়েছে পুরো ছবির শুটিং। সিনেমার ট্রেলার ও গান মুক্তি পাওয়ার পর থেকেই বেশ সারা ফেলেছে। প্রথম সপ্তাহে সিনেমাটি হল পাচ্ছে ১১টি। বলা হচ্ছে এটি এই ঈদের সবচেয়ে আলোচিত সিনেমা হতে যাচ্ছে।

সাইকো

সাইকো থ্রিলার এ ছবিটির গান ইতোমধ্যে খবরের শিরোনাম হয়েছে। কারণ, এর গানের দৃশ্যধারণ হয়েছে নেপালে। এই সিনেমায় জুটি বেঁধে আসছেন পূজা চেরী ও জিয়াউল রোশান। ‘সাইকো’ পরিচালনা করেছেন অনন্য মামুন। দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

Advertisement
Share.

Leave A Reply